১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম

১৩ বছরেই বাড়িতে ধর্ষণের মুখে পড়ার ভয়ঙ্কর অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১৩ অপরাহ্ণ, ১৩ জানুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: মাত্র ১৩ বছর বয়সে ধর্ষণের মুখ থেকে বেঁচে ফেরার কাহিনী জানালেন বিগবস ১৩’ খ্যাত অভিনেত্রী আরতি সিং। বলেন, ধর্ষণের চেষ্টা করা হয়েছিল তার উপর, তাও আবার নিজের বাড়িতেই! যা মানসিকভাবে তাকে পুরোপুরি নাড়িয়ে দিয়েছিল। সম্প্রতি বিগ বসের ঘরে বসেই সেই স্মৃতি জানালেন আরতি।

ঠিক কী হয়েছিল আরতির সঙ্গে? আরতির কথায়, “তখন আমার ১৩ বছর বয়স। ভারতের উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে থাকতাম আমি। একদিন বাড়িতে কেউ ছিলেন না। ঠিক সেই সময়েই হঠাৎই দুপুরবেলা আমার বাড়িতে যে কাজ করত, ঘরের দরজা বন্ধ করে আমায় ধর্ষণের চেষ্টা করে। আমি চিৎকার করতে থাকি। কিন্তু বাড়িতে তো কেউ নেই। কোনরকমে তাকে ধাক্কা দিয়ে ফেলে সেই জায়গা থেকে পালিয়ে এসেছিলাম। কোনদিন কাউকে এই ঘটনার কথা বলতে পারিনি আমি। সে দিনের সেই ঘটনা আমায় ভিতর থেকে নাড়িয়ে দিয়েছিল পুরোপুরি। আমার প্যানিক অ্যাটাক হয়েছিল। প্রায় এক বছর ধরে এর প্রভাব ছিল আমার উপর। ”
আরতি যোগ করেন, “সবাই মনে করত কেউ হয়ত আমায় ছেড়ে চলে গেছে, তাই আমি এ রকম ডিপ্রেশনে চলে গিয়েছি। কিন্তু সত্যিটা কোনদিনও কাউকে বলতেই পারিনি আমি। অনেকেই ভাবতে পারেন, এত দিন চুপ করে থাকার পর আজ হঠাৎ করে এত বছর আগে ঘটে যাওয়া একটি ঘটনা নিয়ে কেন মুখ খুললাম আমি? তাঁদের জানিয়ে রাখি, বিগ বস অনেকে দেখেন। তাঁরা হয়ত এই ঘটনাটি থেকে সাবধান হতে পারবেন যে নিজের বাড়িতেও এ রকম ঘটনার সম্মুখীন হতে পারেন কোনও নারী।”

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন