২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

১৯৪ পিস ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২৭ অপরাহ্ণ, ০৪ আগস্ট ২০২২

১৯৪ পিস ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন (২৫) ও তার এক সহযোগীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩)। তাদেরকে কুড়িগ্রাম জেলা জেল হাজতে পাঠানো হয়েছে। গতকাল বুধবার (৩ আগস্ট) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের দক্ষিণ নজরমামুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে ১৯৪ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

পরে রাতেই র‌্যাব বাদী হয়ে ফুলবাড়ী থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

গ্রেপ্তার লোকমান হোসেন (২৫) উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের পানিমাছকুটি গ্রামের নুর মোহাম্মদের ছেলে এবং তিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তার সহযোগী মামুন পোদ্দার (২২) একই ইউনিয়নের চন্দ্রখানা গ্রামের আফজাল হোসেনের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, বুধবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের নজরমামুদ এলাকার দক্ষিণ নজরমামুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে অভিযান চালায় র‌্যাব-১৩, রংপুরের একটি বিশেষ টিম। এসময় উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের পানিমাছকুটি গ্রামের নুর মোহাম্মদের ছেলে ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন (২৫) ও তার সহযোগী একই ইউনিয়নের চন্দ্রখানা গ্রামের আফজাল হোসেনের ছেলে মামুন পোদ্দারকে (২২) ১৯৪ পিস ইয়াবাসহ আটক করেছেন।

ফুলবাড়ী থানা পুলিশের ওসি ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, আটক দুইজনকে কুড়িগ্রাম জেলা জেলহাজতে পাঠানো হয়েছে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন