২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

২৭ মার্চ মুক্তি পাচ্ছে ‘বিশ্বসুন্দরী’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, ১০ মার্চ ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: গেল বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি। এর আগে দুইবার মুক্তির তারিখও ঘোষণা করা হলেও ছবিটি মুক্তি পায়নি। তবে এবার মুক্তির বিষয়টি চূড়ান্ত হলো।

আগামী ২৭ মার্চ সারাদেশে মহাসমারোহে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমাটি। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার প্রযোজনা সমন্বয়কারী মঈনুল ওয়াজেদ রাজীব।

এর আগে গেল বৃহস্পতিবার সন্ধ্যায় আনকাট সেন্সর ছাড়পত্র পায় সিনেমাটি। সেন্সর বোর্ডে ভূয়সী প্রশংসাও পায় এটি।

মঈনুল বলেন, যেহেতু সেন্সর ছাড়পত্র হাতে এসেছে, তাই মুক্তিতে আর কোনো বাধা নেই। আগামী ২৭ মার্চেই ‘বিশ্বসুন্দরী’ সারাদেশে মুক্তি পাবে।

এই বিষয়ে চিত্রনায়ক সিয়াম বলেন, আলহামদুলিল্লাহ। এই সিনেমাটি নিয়ে আমি শুধু একটি কথা-ই বলবো, প্রত্যেকের পরিবারে যার মা, বোন, স্ত্রী, খালা অথবা যাদের প্রেমিকা আছে তাদেরকে নিয়ে সিনেমাটি দেখতে আসুন। সিনেমাটি দেখার পর বুঝতে পারবেন কেন এটা বলেছি! এই সিনেমার মাধ্যমে এমন একটা মেসেজ দিতে চেয়েছি যেটা প্রত্যেকের জীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স প্রযোজিত এ সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশীদ খান। সিয়াম-পরীমনি ছাড়াও ছবিতে আরো অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মনিরা মিঠু প্রমুখ।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন