২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মর্মান্তিক: ২ সন্তানসহ আগুনে পুড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪২ পূর্বাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদ্যুতের তার থেকে লাগা আগুনে পুড়ে একই পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে শারীরিক প্রতিবন্ধী দুই শিশু-কিশোরও রয়েছে। গতকাল শুক্রবার (২২ জানুয়ারি) রাতে পূর্বাচল উপশহরের ১১ সেক্টরের কুমারটেক এলাকায় এই ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বিষয়টি নিশ্চিত করে জানান, আগুনে পুড়ে পূর্বাচল এলাকার মো. মাসুম মিয়া (৪০), তার স্ত্রী সীমা বেগম (৩২), প্রতিবন্ধী দুই ছেলে মো. রাসেল (১৭) ও ছোট ছেলে রহমত উল্লাহর (১০) মৃত্যু হয়েছে।

পূর্বাচল ফায়ার সার্ভিস স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত সাংবাদিকদের জানান, রাত সাড়ে ৮টার দিকে বিদ্যুতের তার ছিঁড়ে মাসুম মিয়ার ঘরের টিনের চালের ওপর পড়ে। এতে সঙ্গে সঙ্গে ঘরে আগুন ধরে যায়। এসময় ঘরে থাকা মাসুম মিয়া ও তার প্রতিবন্ধী দুই ছেলে আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। আর মাসুম মিয়ার স্ত্রী সীমা বেগমকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুনে নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির সাংবাদিকদের বলেন, লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন