১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

৪১ সিনেমা হলে নতুন নায়িকা নিয়ে দুই নায়কের ডনগিরি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১২ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক অনলাইন:: আজ শুক্রবার মুক্তি পেয়েছে শাহ আলম মণ্ডল পরিচালিত নতুন ছবি ‘ডনগিরি’। সারা দেশের ৪১টি সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী, আনিসুর রহমান মিলন ও নবাগত এমিয়া এমি। ‘ডনগিরি’ ছবিতে বাপ্পী ও মিলন দু’জনকেই দেখা যাবে এমিয়া এমির নায়ক হিসেবে।

‘ডনগিরি’ ছবির কাহিনী ও চিত্রনাট্য করেছেন ‘চাচ্চু’, ‘দাদিমা’খ্যাত স্বনামধন্য চিত্রনাট্যকার যোশেফ শতাব্দী

শাহ আলম মণ্ডল বলেন, ‘আমরা দেশের ৪১টি সিনেমা হলে ছবিটি মুক্তি দিয়েছি সিনেমাটি। মৌলিক গল্পের এই ছবিতে আমি নতুন এক নায়িকা উপহার দিচ্ছি। এর আগে আমি চলচ্চিত্রে পরীমনীকে উপহার দিয়েছি, এই ছবিতে উপহার দিচ্ছি নায়িকা এমিয়া এমিকে। আশা করি সবার ছবিটি ভালো লাগবে।’

সিনেমাটির নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল, সাইফ খান কালু ও হাবিব। ইমন সাহার সংগীতে এ ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিৎ, কনকচাঁপা, রুপম, লেমিস, পুলক, ইমরান, পড়শী ও হাসান ইমাম। ছবিটি প্রযোজনা করেছে এস এস কথাচিত্র ইন্টারন্যাশনাল।

‘ডনগিরি’ ছবিতে আরো অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, আলীরাজ, সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, কাজী হায়াৎ, অমিত হাসান, জিয়া তালুকদার, রতন, এস আই ফারুক, কমল পাটেকর, রাজাউলসহ অনেক।

যে ৪১ হলে দেখা যাবে ‘ডনগিরি’

ঢাকার মধুমিতা, এশিয়া, চিত্রামহল, বিজিবি, আনন্দ, গীত, মুক্তি, পুরবী, পদ্মা, জোনাকি, রানিমহল, সৈনিক ক্লাব, চাঁদমহল-কাচপুর, নিউ গুলশান-জিঞ্জিরা, চম্পাকলি-টঙ্গী, বর্ষা- জয়দেবপুর,পুনম-রায়েরবাগ, নবীন-মানিকগঞ্জ, শ্রীপুরের চন্দ্রিমা, শান্তি নগরের পূর্বাশা, নারায়ণগঞ্জের নিউ মেট্রো, কালীগঞ্জের ছন্দা, বরিশালের অভিসার, চট্টগ্রামের আলমাস ও সিনেপ্লেক্স সিনেমা, পাঁচদোনার জংকার, দিনাজপুরের মডার্ন, মুক্তারপুরেরা পান্না সিনেমা, চালার নিউ রজনীগন্ধা, নেত্রকোনার হিরামন, সিলেটের নন্দিতা, বিজিবি, যশোরের মনিহার, পাবনার রূপকথা, রংপুরের শাপলা সিনেমা, কিশোরগঞ্জের মানসী, বীরগঞ্জের উল্লাসী, পিরোজপুরের অনামিকা, নীলফামারীর মমতাজমহল, ঈশ্বরদীর রাজু সিনেমা ও ময়মনসিংহর পুরবী।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন