২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

৫০টি ডিম খাওয়ার বাজি, ৪১টি খাওয়ার পরেই মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১০ অপরাহ্ণ, ০৫ নভেম্বর ২০১৯

বন্ধুর সঙ্গে বাজি ধরেছিলেন ৫০টি ডিম খাওয়ার। খেতে পারলেই মিলবে ২০০০ টাকা। ৪১টি খেয়েও ফেলেছিলেন। কিন্তু ৪২তম ডিম খাওয়ার সময় প্রাণ হারালেন এক ব্যক্তি।

ভারতের উত্তরপ্রদেশের জৌনপুর জেলার শাহগঞ্জ থানা এলাকার এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত ব্যক্তির নাম সুভাষ যাদব (৪২)।

শাহগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার জেপি সিংহ জানিয়েছেন, এক বন্ধুর সঙ্গে বিবিগঞ্জ বাজারে ডিম খেতে গিয়েছিলেন সুভাষ। সেখানে এক বোতল মদের সঙ্গে ৫০টি ডিম খাওয়ার বাজি ধরেন তারা। ঠিক হয়, যে জিতবে সে ২০০০ টাকা পাবে।

এর পরই ডিম খেতে শুরু করেন সুভাষ। পর পর ৪১টা ডিম উদরস্থ করেন তিনি। কিন্তু তার পরের ডিমটি মুখে পোরার পরেই মাটিতে লুটিয়ে পড়েন। আচমকা এই ঘটনায় থতমত হয়ে যান স্থানীয়রা। তড়িঘড়ি সুভাষকে জেলা হাসপাতালে নিয়ে যান তারা। কিন্তু সেখান থেকে তাকে ফিরিয়ে দেন চিকিৎসকরা। এর পর লখনউয়ের সঞ্জয় গাঁধী পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস-এ নিয়ে যাওয়া হয় তাকে। কিন্তু সেখানকার চিকিৎসকরাও বাঁচাতে পারেননি তাকে।

চিকিৎসকদের প্রাথমিক অনুমান, অতিরিক্ত খেয়ে ফেলার জেরেই সুভাষ যাদবের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পরেই মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ নিয়ে তার পরিবারের কেউ কোনও মন্তব্য করেননি। এখনও পর্যন্ত মামলাও দায়ের হয়নি কারও বিরুদ্ধে।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন