১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

“৫ মিনিটে কেন্দ্র না ছাড়লে খবর আছে”

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:১৮ অপরাহ্ণ, ০১ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: শনিবার সকাল ৮টা থেকে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত।

ভোটগ্রহণের শুরু থেকেই রাজধানীর বিভিন্ন এলাকার ভোটকেন্দ্রে সহিংসতার খবর পাওয়া গেছে। অভিযোগ উঠেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীদের পোলিং এজেন্টদের বের করে দেওয়ারও।
জানা গেছে, ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডভুক্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এলাকার ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কার্জন হল কেন্দ্র থেকে ধানের শীষের মোট ৮ পোলিং এজেন্টকে বের করে দেওয়া হয়েছে ৷ সকালে ভোট শুরু হওয়ার পরপরই তাদের বের করে দেওয়া হয়।

বিষয়টি মৌখিকভাবে সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তাদের জানিয়েছেন দক্ষিণ সিটিতে বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের সমর্থকেরা।

বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হল শাখা ছাত্রদলের নেতা এ কে এন এম রাশেদ আল-আমীনের নেতৃত্বে সকালে কার্জন হল কেন্দ্রে গিয়েছিলেন ধানের শীষের প্রার্থীর চারজন পোলিং এজেন্ট।

গণমাধ্যমের কাছে আল-আমীনের অভিযোগ, ‘কেন্দ্রের ভেতর গিয়ে বসতেই শাহবাগ থানা ছাত্রলীগের সাবেক নেতা ইব্রাহিম রাসেল আমাদের কক্ষের বাইরে ডেকে নেন এবং পাঁচ মিনিটের মধ্যে কার্জন হল এলাকা না ছাড়লে খবর আছে বলে হুমকি দেন। তখন আমরা ভয়ে বেরিয়ে যাই।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন