১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

৫ সহকর্মীকে হত্যার পর পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৯ অপরাহ্ণ, ০৪ ডিসেম্বর ২০১৯

অনলাইন ডেস্ক:: ভারতের ছত্রিশগড় রাজ্যে এক পুলিশ কনস্টেবল গুলি করে ইন্দো-তিব্বতিয়ান বর্ডার পুলিশের (আইটিবিপি) পাঁচ সহকর্মী পুলিশ সদস্যকে খুন করেছেন। পরে সরাসরি মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন ঘাতক নিজেও। এ ঘটনায় আহত হয়েছে আরো তিন পুলিশ সদস্য।
উর্ধ্বতন এক পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে বুধবার এ খবর জানিয়েছে স্থানীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।এনডিটিভি জানায়, বুধবার স্থানীয় সময় সকাল ৯টার দিকে রাজ্যের রাজধানী রায়পুর থেকে সাড়ে ৩শ কিলোমিটার দূরের নারায়ণপুর জেলার আইটিবিপি শিবিরে এই মর্মান্তিক হামলার ঘটনাটি ঘটে।

প্রাথমিক খবরে জানা যায়, আইটিবিপি কনস্টেবল বুধবার সকালে দায়িত্ব পালনকালে নিজের আগ্নেয়াস্ত্র বের করে সহকর্মী পুলিশ সদস্যদের ওপর গুলি করতে শুরু করেন। এতে ঘটাস্থলেই নিহত হন পাঁচ পুলিশ। পরে একই বন্দুকের গুলি দিয়ে নিজেও আত্মহত্যার পথ বেছে নেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। আহত তিন পুলিশ সদস্যকে হেলিকপ্টারে করে রায়পুর হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়েছে।

ওই পুলিশ কী কারণে তার সহকর্মীদের গুলি করে হত্যা করেছেন তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। হতাহতদের পরিচয়ও প্রকাশ করা হয়নি। তবে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা সুন্দররাজ পি বলছেন, দীর্ঘদিন ধরে ছুটি না পাওয়ায় বিক্ষুব্ধ ছিলেন ওই ঘাতক পুলিশ কনস্টেবল।

এ ঘটনায় তদন্ত শুরু করেছে ইন্দো-তিব্বতিয়ান বর্ডার পুলিশ।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন