১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

৬ ঘণ্টার জন্য মুক্তি পেলেন বিএনপি নেতা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:০৯ অপরাহ্ণ, ০১ এপ্রিল ২০২৩

৬ ঘণ্টার জন্য মুক্তি পেলেন বিএনপি নেতা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভাইয়ের জানাজায় অংশ নিতে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপুকে ৬ ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি দেওয়া হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গেছে, সপুর বড় ভাই মীর আরশাদ আলী শুক্রবার (৩১ মার্চ) দুপুরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ভাইয়ের জানাজায় অংশ নেওয়ার জন্য কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত তাকে মুক্তি দেওয়া হয়েছে। রাজধানীর আজিমপুর ছাপড়া মসজিদে শনিবার (১ এপ্রিল) দুপুর দেড়টায় মীর আরশাদ আলীর জানাজা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, চলতি বছরের ৮ ফেব্রুয়ারি রাজধানীর ধানমন্ডি শংকর এলাকার বাসা থেকে সপুকে আটক করে পুলিশ। পরে পুলিশকে লাঞ্ছিত করা ও সরকারি কর্মকর্তাকে দায়িত্ব পালনে বাধা দেওয়ার অভিযোগে মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

গত ১৬ ফেব্রুয়ারি ওই মামলায় তিনি জামিন পান। জামিনে কারামুক্ত হওয়ার আগে আরেক মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। সেই মামলায়ও গত ২০ মার্চে জামিন পান তিনি। জামিন মঞ্জুর হওয়ার পরে সপুকে জেলগেট থেকে ফের গ্রেপ্তার করা হয়।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন