২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

৬ জনকে সঙ্গে নিয়ে মাকে টুকরো করেছিল ছেলে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪০ অপরাহ্ণ, ২২ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ছয়জনের সহায়তায় মাকে হত্যা করে টুকরো টুকরো করে ছেলে। শুধু তাই নয় হত্যার পর মরদেহকে পাঁচ টুকরো করে জমিতে ছড়িয়ে ছিটিয়ে দেন হত্যাকারীরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় নোয়াখালী জেলা পুলিশের সভা কক্ষে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেন এক সংবাদ সম্মেলনে হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করে বিস্তারিত জানান।

তিনি জানান, ৬ অক্টোবর রাতে নূরজাহান হত্যার পর মরদেহকে ৫টুকরো করে জমিতে ছড়িয়ে ছিটিয়ে দেয়। পরদিন ৭ অক্টোবর তার ছেলে হুমায়ুন কবির বাদী হয়ে চরজব্বার থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক নীরব নামে একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত নীরবের তথ্য অনুযায়ী স্থানীয় এক কশাইকে গ্রেফতার করে। এক পর্যায়ে তাদের তথ্য অনুযায়ী পুলিশ মামলার বাদী হুমায়ুন কবিরকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তিমূলক মোট পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারদের স্বীকারোক্তি অনুযায়ী, ভিকটিম নূরজাহানের আগের ঘরের সন্তান বেলাল ৪ লাখ টাকা ঋণ করে মারা যায়। ওই ঋণের টাকা পরিশোধ নিয়ে নূরজাহানের সঙ্গে তার বর্তমান স্বামীর ঘরের সন্তান হুমায়ুন কবিরের প্রায়শ ঝগড়া হয়। তারই জের ধরে হুমায়ুন ছয়জনকে সঙ্গে নিয়ে ৬ অক্টোবর রাতে মাকে প্রথমে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে তার মরদেহকে পাঁচ খন্ড করে পার্শ্ববর্তী একটি ধানক্ষেতে ফেলে দেয়।

তিনি আরো জানান, এ ঘটনায় ৭ আসামীর মধ্যে ৫ জনকে পুলিশ এরইমধ্যে আটক করেছে। এর মধ্যে গ্রেফতারকৃত নীরব ও নূর ইসলাম কসাই নামের দুই আসামী আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। অন্য দুই আসামী ইসমাইল ও হামিদ এখনো পলাতক রয়েছে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন