২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়ালো নলছিটি সিটিজেন ফাউন্ডেশন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৪ পূর্বাহ্ণ, ৩০ মার্চ ২০২০

নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ভ্যানগাড়িতে করে খাদ্যসামগ্রী নিয়ে বিভিন্ন ইউনিয়নে করোনা পরিস্থিতিতে কর্মহীন হওয়া মানুষগুলোর ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে সংগঠনের সদস্যরা। এতে রয়েছে চাল, সয়াবিন তেল, মসুর ডাল, আলু, লবন, সবান ইত্যাদি।

কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক অ্যাড. মো. কাওসার হোসেনের তত্ত্বাবধানে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন সংগঠনের সদস্য সচিব গোলাম মাওলা শান্ত, সদস্য মো. মাহাদী হাসান, মো. আরিফুর রহমান, রুবেল রাজ, কামরুল ইসলাম, মো. মাহাবুব হোসেন, রবিউল ইসলাম সবুজ ফরাজীসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। সংগঠনের মাধ্যমে প্রাথমিকভাবে প্রায় ১০০টি পরিবারকে খাদ্যসহায়তা দেয়া হবে বলে জানা গেছে।

নিম্নআয়ের মানুষেরা এ সহায়তা পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন। বর্তমান করোনা পরিস্থিতিতে নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের এ উদ্যোগ সর্বস্তরে ব্যাপক প্রশংসিত হয়েছে।

সংগঠনের আহ্বায়ক অ্যাড. কাওসার হোসাইন সাংবাদিকদের বলেন, বর্তমান সংকটময় পরিস্থিতিতে নিজেদের উদ্যোগে ও মানবিক দায়বদ্ধতা থেকে আমরা নিম্নআয়ের কর্মহীন মানুষের জন্য কিছু করতে চাই। এই মুহূর্তে জনসমাগম এড়ানোর জন্য সামাজিক দুরত্ব বজায় রাখা এবং স্বাস্থ্যবিধি মেনে চলাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটাকে মাথায় রেখে আমাদের সংগঠনের বিভিন্ন ইউনিয়নের আগ্রহী ও স্বেচ্ছাসেবী সদস্যদের মাধ্যমে নিম্নআয়ের কর্মহীন মানুষগুলোর তথ্য সংগ্রহ করে খাদ্যসামগ্রী পাঠিয়ে দেয়া হচ্ছে।

তিনি আরো বলেন, বর্তমান আপদকালীন সময়ে সাধ্যমত মানুষের পাশে থাকার মানবিক চেতনা নিয়ে সংগঠনের এমন কার্যক্রম অব্যাহত থাকবে। পরবর্তীতে পরিস্থতি বিবেচনা করে সকল সদস্যদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আরো কল্যাণমুখী পদক্ষেপ গ্রহণ করা হবে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন