১ min আগের আপডেট রাত ১১:৪৩ ; মঙ্গলবার ; মে ২৬, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

নলছিটিতে মারা যাওয়া স্কুলছাত্রী করোনায় আক্রান্ত ছিল না

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৫৭ পূর্বাহ্ণ, এপ্রিল ২৫, ২০২০

ঝালকাঠির নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যাওয়া বৃষ্টি মালো (১৬) নামে এক স্কুলছাত্রীর নমুনা পরীক্ষায় করোনা সংক্রমণের লক্ষণ মেলেনি। অর্থাৎ তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না । ঝালকাঠির সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হালদার শুক্রবার (২৪ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবারের দাবি, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বৃষ্টি মালো মারা গেছেন। তবে এলাকাবাসীর ভাষ্য, প্রেমঘটিত কারণে বৃষ্টি মালো আত্মহত্যা করেছেন।

মৃত স্কুলছাত্রীর বাবা কৃষ্ণ মালো নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী পদে কর্মরত রয়েছেন। বৃষ্টি এ বছর নলছিটি বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

এদিকে স্কুলছাত্রীর মৃত্যুর ঘটনা নিয়ে কয়েকটি গণমাধ্যমে নলছিটিতে করোনা উপসর্গ নিয়ে এক কিশোরীর মৃত্যু শিরোনামে সংবাদ প্রকাশিত হলে এলাকায় বেশ আতঙ্ক ছড়ায়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকও অনেকে করোনা উপসর্গ নিয়ে তার মৃত্যু হয়েছে বলে প্রচারণা চালায়। তবে বৃষ্টি মালোর মৃত্যুর পর প্রশাসনের পক্ষ থেকে তার বাড়িটি লকডাউন করা হয়নি।

প্রসঙ্গত, সোমবার (২০ এপ্রিল) সকাল ৯টার দিকে গুরুতর অবস্থায় বৃষ্টি মালোকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ওইদিন দুপুরে নলছিটি পৌর শ্মশানে তার মরদেহের দাহক্রিয়া সম্পন্ন করা হয়।

ঝালকাঠির খবর, বিভাগের খবর, স্পটলাইট

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঈদেও থেমে নেই ফেনসিডিল পাচার, বিরামপুরে যুবক আটক  করোনা শনাক্ত একজন, ইউএনও-ওসিসহ ১৫০ জন কোয়ারেন্টিনে  মসজিদে প্রধানমন্ত্রীর দেয়া টাকা আত্মসাৎ করায় ইমামের কারাদণ্ড  গোপনে বিয়ে করেছেন নোবেল, স্ত্রীকে নিয়ে থাকেন নিকেতনে!  জনসমাগম করে সালিশ চেয়ারম্যানের, উপস্থিত একজনের করোনা সনাক্ত  অতিরিক্ত মদপানে ঈদ উদযাপনে, ছয়জনের মৃত্যু  পিরোজপুরে কিশোরীকে তুলে নিয়ে ৫ দিন ধরে ধর্ষণ!  প্রধানমন্ত্রীর ত্রাণ সহযোগিতার টাকা আত্মসাৎ, ফ্লেক্সিলোড ব্যবসায়ী আটক  গাঁজায় সারবে করোনা  বরগুনার কিশোর হৃদয় হত্যাকাণ্ডে ৭ জন গ্রেপ্তার