২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

জেলে-পুলিশ সংঘর্ষের ঘটনায় ৫২ জেলের বিরুদ্ধে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০১৭

ঝালকাঠির রাজাপুরের বড়ইয়ার বিষখালি নদীর বুথমারা খালের মোহনায় জেলে ও পুলিশ সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার গভীর রাতে নৌ পুলিশ ফড়ির ইনচার্জ এসআই আতিকুর রহমান বাদি হয়ে ৫২ জেলেকে আসামি করে এ মামলা দায়ের করেন।

এ ঘটনায় বুুধবার রাতেই অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

বাকেরগঞ্জের নিয়ামতির নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুর রহমান বাদী হয়ে এ মামলা করেন। তিনি জানান, নিষেধাজ্ঞা উপেক্ষা করে জাটকা ইলিশ শিকারের ঘটনায় জেলে নুরজামালকে গ্রেফতার করে বেঁধে মারধরের গুজবে জেলেরা পুলিশের টহল ট্রলারে হামলা চালায়।

পুলিশ তা প্রতিহত করতে গেলে সংঘর্ষ বাধে। এতে এক নারী, ৩ জেলে, ২ ট্রলার চালক ও ৫ পুলিশসহ মোট ১১ জন আহত হয়। এ অভিযোগে রাজাপুর থানায় সরকারি কাজে বাধা, পুলিশকে মারধর করে আসামি ছিনিয়ে ও অবৈধ কারেন্ট জাল দখলে রাখার অভিযোগে মামলা করা হয়।

এ মামলায় রাতেই অভিযান চালিয়ে পালট গ্রামের কাদেরের ছেলে শামিম এবং একই গ্রামের জলিল হাওলাদারের ছেলে খলিলকে গ্রেফতার করে পুলিশ।

রাজাপুর থানা পুলিশের ওসি শামসুল আরেফিন জানান, এ ঘটনায় আহত নিয়ামতি নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুর রহমান বাদী হয়ে মামলার করলে দুই আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন