১ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:৪৪ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

মসজিদের প্রবেশ পথে টিনের বেড়া, ২-৩ ফুটের দূরত্ব এখন ৯০০ ফুট

বরিশাল টাইমস রিপোর্ট
১০:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৭

ঝালকাঠির নলছিটির কাচারীবাড়ি এলাকার ভূমি অফিস সংলগ্ন জামে মসজিদের প্রবেশ পথে টিনের বেড়া দিয়েছেন সড়ক বিভাগের চতুর্থ শ্রেণির কর্মচারী সোহরাব। এতে ২-৩ ফুট দূরত্বে থাকা মসজিদে যেতে হচ্ছে ৯০০ ফুট এলাকা ঘুরে। এতে মুসুল্লিদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, মসজিদের প্রবেশ পথে ভূমি অফিসের সীমানা প্রাচীর। সেই প্রাচীর থেকে মসজিদের দূরত্ব ছিল ২/৩ ফুট। তবে সোহরাব নিজের ক্ষমতাবলে সেখানে টিনের বেড়া দিয়ে দেন। ফলে মুসল্লিদের প্রায় ৯০০ ফুট দূরত্ব পাড়ি দিয়ে মসজিদে যেতে হচ্ছে।

এ বিষয়ে নলছিটি উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ইসলাম জানান,বিষয়টি তিনি সরেজমিন এসে খতিয়ে দেখবেন। সড়ক বিভাগের সঙ্গে আলোচনা সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেবে।

ঝালকাঠি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী খন্দকার গোলাম মোস্তফা জানান, তিনি সরেজমিনে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

এদিকে দেয়াল তোলার কথা স্বীকার করেছেন সোহরাব। তিনি বলেন, সড়ক বিভাগের জমিতেও তিনি টিনের বেড়া দিয়েছেন।

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঢাকা-বরিশাল রুটে বিমান সার্ভিস বন্ধের ষড়যন্ত্র!  বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মাইক্রোবাস-মোটরসাইকেলের সংঘর্ষে ২ যুবকের মৃত্যু  মা হয়ে লুকিয়ে রাখাটা নোংরামি: জ্যোতিকা জ্যোতি  ইডেনে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় পাল্টা মামলা  বরিশালে পলিথিন পুড়িয়ে জ্বালানি তেল উৎপাদন তরুণের  সমগ্র পটুয়াখালীর ভিতরে শ্রেষ্ঠ ইউএনও মহিউদ্দিন আল হেলাল!  শাকিব খান অনেক ভালো মনের মানুষ: অপু বিশ্বাস  বরিশাল ও পটুয়াখালীসহ ১৭ জেলায় ৬০ কি.মি বেগে ঝড়োহাওয়ার আশঙ্কা  তদন্তে গাফিলতি: এসআই বিভাসের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার নির্দেশ  মঠবাড়িয়ায় প্রশ্নপত্র দিতে দেরি হওয়ায় ভাঙচুর চালিয়েছে পরীক্ষার্থীরা