২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নলছিটিতে দোকানঘর দখল করে আ’লীগের কার্যালয়

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৬ অপরাহ্ণ, ২৯ নভেম্বর ২০১৭

ঝালকাঠির নলছিটি উপজেলার সিদ্ধকাঠির চৌদ্দবুরিয়া মসজিদ বাড়ি বাজারে এক ব্যবসায়ীর দোকানঘর দখলের অভিযোগ উঠেছে। স্থানীয় আওয়ামী লীগের নেতারা ওই দোকানির দোকানঘর ভাঙচুর করে জোর করে সরিয়ে দিয়ে নিজ দল ও সহযোগী সংগঠনের কার্যালয়ের সাইনবোর্ড টাঙিয়ে দিয়েছেন।

ভুক্তভোগী ওই ব্যবসায়ীর নাম কাজী খোদাদাদ। এ ঘটনায় তিনি মঙ্গলবার সন্ধ্যায় নলছিটি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডি সূত্রে জানা গেছে, উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের গোচরা গ্রামের কাজী খোদাদাদ নিজ জমিতে নির্মিত একটি দোকানঘরে ব্যবসা পরিচালনা করতেন। মঙ্গলবার সকাল ৭টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী জেসমিন আক্তারের উপস্থিতিতে গোচরা গ্রামের মনির কাজীর নেতৃত্বে ৮ থেকে ১০ জনের একটি সন্ত্রাসী বাহিনী দোকানঘর ভাঙচুর করে নতুন একটি ঘর তুলে সেখানে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি টাঙিয়ে দেন।

এরপর থেকে তারা এটি দলীয় কার্যালয় হিসেবে ব্যবহার করছেন।

এ ব্যাপারে কাজী খোদাদাদ বরিশালটাইমসকে বলেন, ওই বাজারে আগে থেকেই একটি আ.লীগ অফিস ছিল। এরপরেও স্থানীয় চেয়ারম্যান জেসমিন আক্তার ও মনির কাজী আমার দোকানঘর দখল করে নতুন একটি আ.লীগ অফিস বানিয়েছে।

সিদ্ধকাঠি ইউনিয়নের চেয়ারম্যান কাজী জেসমিন আক্তার বরিশালটাইমসকে বলেন, ওই ঘটনার সঙ্গে আমি জড়িত নই। এটা তাদের চাচা-ভাতিজার ব্যাপার। তিনি আরও বলেন,আমি বিষয়টি মিমাংসার জন্য চেষ্টা করেছি কিন্তু কাজী খোদাদাদ সালিশি না মানায় কোন সুরাহা হয়নি।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন