২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

পবিপ্রবির সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৮ অপরাহ্ণ, ০৩ ডিসেম্বর ২০১৭

শৃঙ্খলা ভঙ্গের দায়ে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাঈম হোসেনকে বহিষ্কার করা হয়েছে। রোববার বিকেলে বাংলাদেশ ছাত্রলীগের নিজস্ব ওয়েবসাইটে (www.bsl.org.bd) প্রকাশিত কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক নাঈম হোসেনকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি পবিপ্রবি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাঈম হোসেনের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা অনুষদের ডিন প্রফেসর ড. আব্দুল আহাদ বিশ্বাসের স্বাক্ষর জাল করে একটি জাতীয় দৈনিক পত্রিকা কর্তৃপক্ষের অনুকূলে প্রদেয় ৮ হাজার ২৮০ টাকার একটি চেক (হিসাব নং-১১১৮০, চেক নং-এসবিএলকিউ ২৬০০২০৪) জালিয়াতি করে টাকা আত্মসাতের অভিযোগ উঠে।

এ ঘটনায় ওই ডিন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন