২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নলছিটিতে প্রেমিকের হাত ধরে স্কুলছাত্রী উধাও

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৫ অপরাহ্ণ, ৩০ ডিসেম্বর ২০১৭

ঝালকাঠির নলছিটিতে প্রেমিকের বিরুদ্ধে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে (১২) অপহরণের অভিযোগ পাওয়া গেছে। ওই স্কুলছাত্রীকে গত ২৭ ডিসেম্বর জোরপূর্বক বাড়ির সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় তার দাখিল পরীক্ষার্থী প্রেমিক জুবায়ের (১৭)। বিষয়টি প্রথমে গোপন থাকলেও পরে আর গোপন থাকেনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে নলছিটি থানায় অপহরণের অভিযোগ দায়ের করেছেন।

তবে প্রেমিকের পরিবারের অভিযোগ, প্রেমের টানেই ওই স্কুলছাত্রী জুবায়েরের সঙ্গে ঘর ছেড়েছে। অপহরণের ঘটনা মেয়ের পরিবারের সাজানো নাটক। এদিকে দীর্ঘদিন প্রেমে হাবুডুবু খেয়ে প্রেমিক যুগলের অজানার উদ্দেশ্যে পাড়ি দেয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর ও মুখরোচক গল্পের সৃষ্টি হয়েছে।

অভিযোগ ও পারিবারিক সূত্রে জানা গেছে, অপহৃতা ওই স্কুলছাত্রী বাড়ি পৌর এলাকার সূর্য্যপাশা গ্রামে। সে নলছিটি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে নলছিটির পুরান বাজার এলাকার মাওলানা মো. সিদ্দিকুর রহমানের ছেলে জুবায়ের হোসেন প্রায়ই প্রেম নিবেদন ও কু-প্রস্তাব দিয়ে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করত। ঘটনার জের ধরে গত ২৭ ডিসেম্বর জুবায়ের সন্ত্রাসী বাহিনী নিয়ে ওই ছাত্রীকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। এসময় ছাত্রীর মাকে আঘাত করে রাস্তায় ফেলে রেখে যায় তারা । এরপর ৪ দিন পেরিয়ে গেলেও শনিবার সন্ধ্যা পর্যন্ত পুলিশ অপহৃতাকে উদ্ধার করতে পারেনি।

এ বিষয়ে জানতে চাইলে জুবায়েরের ভাই মো. মনির হোসেন বলেন, অপহরণ নয়, প্রেমের টানেই জুবায়েরের সঙ্গে ওই মেয়ে পালিয়ে গেছে। এর আগেও ওই মেয়ে আমার ভাইকে বিয়ে করতে চেয়েছিল। কিন্তু মেয়েটি প্রাপ্তবয়স্ক না হওয়ায় সেই সময় তাকে মেনে নেয়া হয়নি।

নলছিটি থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. সালেম মিয়া অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছি। ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণেই এই ঘটনা ঘটেছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন