৯ মিনিট আগের আপডেট রাত ১:২৬ ; মঙ্গলবার ; আগস্ট ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

অবশেষে নলছিটি থানার সেই বিতর্কিত ওসি সুলতানকে শাস্তিস্বরূপ বদলি

বরিশাল টাইমস রিপোর্ট
১১:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০১৮

অবশেষে ঝালকাঠির নলছিটি থানার বহু বিতর্কিত অফিসার ইনচার্জ (ওসি) একেএম সুলতান মাহমুদকে শাস্তিস্বরুপ কোর্ট ইন্সপেক্টর হিসেবে বদলি হয়েছে। সোমবার (০১ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে নতুন ওসি সাখাওয়াত হোসেন কাছে থানার দায়িত্ব অর্পণ করে কর্মস্থল ত্যাগ করেন ওসি সুলতান।

এতে উপজেলার সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে বলে অভিমত ব্যক্ত করেছেন স্থানীয়রা। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম.এম মাহমুদ হাসান নলছিটি থানার ওসির বদলির বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও ভুক্তভোগীরা জানান, ওসি সুলতান মাহমুদ নলছিটি থানায় যোগদানের পর থেকে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়েন। তিনি এলাকার সাধারণ লোকজন ও ব্যবসায়িদের থানায় এনে বিভিন্ন মামলায় ঢুকিয়ে দেয়ার ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ বাণিজ্যের মেতে উঠে ছিলেন। ঘুষ দিতে কেউ অপরাগতা প্রকাশ করলে তার ওপর চালান হত পাশবিক নির্যাতন। তার ভয়ে এলাকার কোনো মানুষ মুখ খুলতে সাহস পায়নি। খোদ সরকার দলীয় নেতাকর্মীরাও বেপরোয়া এই ওসির হয়রানি-নির্যাতনের শিকার হয়েছেন।

এ সংক্রান্ত সংবাদ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় প্রকাশিত হলে সাংবাদিকদের থানায় মেরে জেলে পাঠানোর হুমকিও দেন তিনি। ওসির এই লাগামহীন দুর্বৃত্তপনার কারণে হয়রানির শিকার হয়ে তার মেয়াদের শেষ দিকে সাধারণ জনগণ থানায় আসা বন্ধ করে দেন বলেও জানান স্থানীয়রা।

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  রাতে ঘুমাতে যাওয়ার আগে এই দোয়া পড়বেন  বিএনপির ওপর কোনো অত্যাচার করা হয় নাই: তোফায়েল আহমেদ  রাস্তায় কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ব্যবসায়ীকে বুঝিয়ে দিলেন দিনমজুর  সাংবাদিকের ওপর হামলা: পুলিশ কর্মকর্তা বরখাস্ত: গ্রেপ্তার ৩  কখনও ডিবি পুলিশ আবার কখনও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি  পটুয়াখালী/ গভীর সাগরে ট্রলারডুবি: ২ জেলেসহ নিখোঁজ ৮ ট্রলার  সন্ধ্যানদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  ঝালকাঠিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক  ঝালকাঠির সুগন্ধা নদী থেকে গলিত লাশ উদ্ধার  বরিশাল জেলায় শ্রেষ্ঠ উজিরপুর থানার সার্কেল-পুলিশ পরিদর্শক