২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

নলছিটিতে উন্নয়ন মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে অব্যবস্থাপনা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ, ১৩ জানুয়ারি ২০১৮

ঝালকাঠির নলছিটিতে বৃহস্পতিবার শুরু হয়েছে তিনব্যাপী উন্নয়ন মেলা। মেলায় দর্শনার্থীদের বিনোদনের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কিন্তু উপজেলা প্রশাসনের অব্যবস্থাপনায় হ-য-ব-র-ল পরিস্থিতি হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন অনুষ্ঠান দেখতে আসা অনেক দর্শক।

অনুষ্ঠানে ছিল না আমন্ত্রিত অতিথিদের অনেকে। অনুষ্ঠান চলাকালে উঠতি বয়সী কয়েক বখাটেকে বসার সিটের ওপরে উঠে লাফালাফি করতে দেখা গেছে।

শুক্রবার সন্ধ্যায় মেলা প্রাঙ্গনে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী, সাংস্কৃতিক ব্যক্তিত্বদের উপস্থিতি অনেকটা কম ছিল। অনুষ্ঠানস্থলের ভেতরে কয়েকজন জনপ্রতিনিধি ও উপজেলার বেশ কয়েকজন সরকার দলীয় জ্যেষ্ঠ রাজনীতিবিদকে দাঁড়িয়ে অনুষ্ঠান উপভোগ করতে দেখা গেছে।

এসময় তারা ক্ষোভ প্রকাশ করে সাংবাদিকদের বলেন, চেয়ার খালি নেই এই জন্য দাঁড়িয়ে আছি। তারা আরো বলেন, ওই অনুষ্ঠানে উপজেলার শীর্ষ পর্যায়ের নেতাদের উপস্থিতি নিশ্চিত করা উচিত ছিল। নিশ্চিত করা হলে অনুষ্ঠানের শ্রী বৃদ্ধি হতো। তবে ওই অনুষ্ঠানে যারা মঞ্চের সামনে প্রথম ও দ্বিতীয় সারিতে ছিলেন তারা সেখানে বসতে পারেন কিনা তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

এদিকে উন্নয়ন মেলায় অংশ নেয়া সরকারি বিভিন্ন দফতরের স্টলগুলোতে নেই বিগত ৯ বছরে সরকারের উন্নয়নের সচিত্র তথ্য বিবরণী। এ উন্নয়ন মেলায় অংশ নেয়া সরকারি বিভিন্ন দফতরের স্টলে সরকারের উন্নয়নের সঠিক চিত্র না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন দর্শনার্থীরা।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন