২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পবিপ্রবিতে ফজিলাতুন্নেছা মুজিব হলে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৩৩ পূর্বাহ্ণ, ২২ জানুয়ারি ২০১৮

এক বছরের জন্য পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) ছাত্রলীগের বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল শাখার ২২ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার রাতে  পবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি মোশায়েদুল ইসলাম সাদি ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে সন্ধ্যা সাড়ে ৬টায় ওই হলে ছাত্রলীগের কর্মি সম্মেলন অনুষ্ঠিত হয়। নতুন কমিটিতে রেজওয়ানা হিমেলকে সভাপতি ও আফরিন খান জিনিয়াকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি নাছরিন আক্তার ইতি, আইরিন নাহার, তাবাসুম বিনতে আজাদ, মানসুরা আক্তার সুমী, তাবাসুম সোহানা, মারিয়া ইসরাত জেনিফার, ইশরাত জাহান, মারিয়া রাফা, যুগ্ম সাধারণ সম্পাদক তৃষা মল্লিক, শারমিন আক্তার, জান্নাতুল ফেরদৌস রেশমী, হুমায়ারা আলম, ইসরাত জাহান ইশা, সাংগঠনিক সম্পাদক সাবিনা ইয়াসমিন, তাসনুভা জাহান নিশা, দোলা রায়, হুমায়ারা আলম মৌরি, আজিমাতুন্নেছা সাথী, দপ্তর সম্পাদক ফারহানা ইসলাম ও প্রচার সম্পাদক নিশা নুসরাত দৃষ্টি।

পবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব বলেন, আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত যাচাই-বাছাই করে যোগ্য প্রার্থীদের পদ দেওয়া হয়েছে। যারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাস করে ছাত্রলীগের নিয়মিত কর্মসূচিতে অংশগ্রহণ করে, সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে কাজ করে এবং যাদের বিরুদ্ধে কোন অভিযোগ নেই তাদেরকে এ কমিটিতে মূল্যায়ন করা হয়েছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন