২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

খয়েরাবাদ সেতুতে সড়ক দুর্ঘটনায় দুই কলেজছাত্র নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪১ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০১৮

ব‌রিশালের খয়েরাবাদ সেতুতে মোটরসাইকেল ও পিকআ‌প ভ্যানের সংঘর্ষে দুই কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আ‌রও এক যুবক আহত হয়েছে। শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ব‌রিশাল-পটুয়াখা‌লি সড়কের ওই সেতুর ওপর এ দুর্ঘটনা‌ ঘটে।

নিহতরা হলেন- ঝালকা‌ঠির নল‌ছি‌টি উপজেলার সুজাবাদ এলাকার বা‌সিন্দা সহিদ পেশকারের ছেলে ও সরকা‌রি ব‌রিশাল কলেজের এইচএস‌সি প্রথমবর্ষের ছাত্র রাহাত (১৮) এবং একই এলাকার জালাল হোসেনের ছেলে ও ব‌রিশাল প‌লিটেক‌নিক ইন‌স্টি‌টিউটের ছাত্র শা‌কিল (২০)।

এ ঘটনায় গুরুতর আহত তাদের আরেক বন্ধু নল‌ছি‌টির শ্রীরামপুর এলাকার মোস্তফা হাওলাদারের ছেলে হিরনকে (১৮) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে।

উদ্ধারকারী ও নিহতের স্বজনরা জানান, ব‌রিশাল সদর উপজেলার কর্ণকাঠী এলাকার খয়েরাবাদ সেতুর ওপরে একটি মোটরসাইকেল ও ‌পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালকসহ তিন আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ব‌রিশাল শেবা‌চিম হাসপাতালে নিয়ে গেলে শা‌কিল ও রাহাতকে চি‌কিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চি‌কিৎসক দাস রনবীর বলেন, ওই দুইজনকে মৃত ঘোষণা করা হয়েছে এবং হিরন নামে একজনকে হাসপাতালে ‌চি‌কিৎসা দেওয়া হচ্ছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন