২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ‘হার্ট অ্যাটাকে’ এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১২ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০১৮

বরিশালে তামান্না আক্তার (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। মৃত তামান্না নগরের কাউনিয়া পুরানপাড়া এলাকার মৃত জাকির খানের মেয়ে। সে নগরের আমতলা এলাকার এআরএস বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে এসএসসি পরীক্ষার অংশগ্রহণ করার কথা ছিল।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে স্বজনরা তার মরদেহ সরকারি শিশু পরিবার বালিকার (দক্ষিণ) কর্তৃপক্ষের কাছ থেকে বুঝে নেয়। এর আগে শুক্রবার (২৬ জানুয়ারি) দিনগত রাত ১টার দিকে আমতলা শিশু পরিবার বালিকার (দক্ষিণ) অস্থায়ী আবাসিক ভবনের  নিজ শয়নকক্ষে অসুস্থ হয়ে পড়ে তামান্না। পরে তাকে মুমুর্ষ অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

মৃতের রুমমেট মরিয়ম ও সুমি জানায়, খাওয়া-দাওয়া শেষে ঘুমাতে যাওয়ার পর রাত ১টার দিকে তামান্না হঠাৎ করে ঘুম থেকে উঠে যায় ও বুকে ব্যাথার কথা বলে কাতরাতে থাকে। সঙ্গে সঙ্গে বিষয়টি দায়িত্বরত খালাকে বলা হলে তিনি অন্যদের সহায়তায় তামান্নাকে হাসপাতালে নিয়ে যান। পরে সেখানেই তার মৃত্যু হয়।

শিশু পরিবার বালিকার (দক্ষিণ) ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ফারজানা রহমান জানান, তামান্না আবৃত্তি ও পড়ালেখায় ভালো ছিল। চিকিৎসক হৃদযন্ত্রের ক্রিয়া (হার্ট অ্যাটাক) বন্ধ হয়ে তামান্নার মৃত্যু হয়েছে বলে তিনি জানিয়েছেন। তার মা খাদিজা বেগমেক বিষয়টি জানানো হলে তিনি এসে মরদেহ বাড়িতে নিয়ে যায়। কোনো অভিযোগ না থাকায় পরিবার মরদেহের ময়না তদন্ত না করেই মরদেহ নিয়ে যান বলে জানান তিনি।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন