২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের রস উৎসব স্থগিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫৫ অপরাহ্ণ, ২৮ জানুয়ারি ২০১৮

বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিল কর্তৃক আয়োজিত দিনব্যাপী রস উৎসব অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। রোববার বিকেলে সংগঠনের এক জরুরী সভায় নেতৃবৃন্দের সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আগামী ৩০ জানুয়ারি নগরীর অশ্বিনী কুমার হলে সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত লোকগান, মঞ্চ নাটক, চলচ্চিত্র প্রদর্শনী, নৃত্য’র মধ্য দিয়ে আবহমান বাংলার ইতিহাস ও ঐতিহ্য ফুটিয়ে তোলার মাধ্যমে রস উৎসব ২০১৮ উদযাপনের কথা ছিল।

রস উৎসব-২০১৮ উদযাপন কমিটির আহ্বায়ক খন্দকার রাকিব জানান, আপতত রস উৎসব স্থগিত করা হয়েছে। পরবর্তীতে তারিখ নির্ধারণ করে সবাইকে জানিয়ে দেওয়া হবে। তিনি বলেন, বার্তা সম্পাদকদের নিয়ে সংগঠনটি পথচলা শুরু করলেও গ্রামীণ সংস্কৃতি আমরা সামনে নিয়ে আসতে চাই। সে কারণেই ভিন্ন ধরনের এই আয়োজন ছিল। তবে খুব অল্প সময়ে একটি বড় অনুষ্ঠান হাতে নেওয়ায় নির্ধারিত সময়ে আয়োজন পরিপূর্ণ করতে না পারায় ৩০ জানুয়ারীর উৎসব স্থগিত করা হয়েছে।

বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সাধারণ সম্পাদক সৈয়দ মেহেদী হাসান জানান, আয়োজনের পর থেকেই সবার কাছ থেকে ব্যাপক সারা পেয়েছি। উৎসাহ পেয়েছি। রস উৎসব-২০১৮ সাধারণ মানুষের মাঝে আগ্রহ সৃষ্টি করেছিল। কিন্তু আমাদের কিছু ত্রুটির কারণে এ আয়োজনকে স্থগিত করা হয়েছে। আমরা আশা করছি অল্প দিনের মধ্যে সফলভাবে রস উৎসব আয়োজন করে মানুষের আগ্রহের সম্মান রাখতে পারব। সাময়িক স্থগিতের কারণে সকলের কাছে দুঃখ প্রকাশ করেন তিনি।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন