২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক বহিষ্কার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৭ অপরাহ্ণ, ২৯ জানুয়ারি ২০১৮

পটুয়াখালী মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম জুয়েল এবং সাধারণ সম্পাদক মো. রাকিব মৃধাকে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে দল থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

রোববার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, একই সঙ্গে মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের শাখা কমিটি স্থগিত করে উপজেলার ২নং মির্জাগজ্ঞ ইউনিয়ন, ৩নং আমড়াগাছিয়া ইউনিয়ন, ৪নং সুবিদখালী ইউনিয়ন, ৫নং কাড়াবুনিয়া ইউনিয়ন ও ৬নং মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির এক জরুরি সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

এ বিষয়ে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক ভূইয়া বলেন,  কেন্দ্রীয় ছাত্রলীগ সংগঠনের স্বার্থে সঠিক সময়ে একটি সঠিক সিদ্ধান্ত নিয়েছে। এ কারণে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে পটুয়াখালী জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। এ থেকে আবারও প্রমাণিত হলো ছাত্রলীগ দলীয় শৃঙ্খলা রক্ষায় কারও সঙ্গে আপোষ করে না।

উল্লেখ্য, টাকার বিনিময়ে অছাত্র, বিবাহিত এমনকি সাবেক ছাত্রদল নেতাদের সভাপতি করে ইউনিয়ন কমিটি অনুমোদন দেয়ার অভিযোগ উঠেছে মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে। এর জের ধরে গত বৃহস্পতিবার উপজেলা ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন