২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিয়াইনকে উঠিয়ে নিতে গিয়ে বিয়াই আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩০ অপরাহ্ণ, ২৯ জানুয়ারি ২০১৮

সম্পর্কে তারা বিয়াই-বেয়াইন। বেশ কয়েক বছর ধরেই দুজনের মধ্যে ভাব জমে। কথা হয়। হয় মন দেয়া নেয়া। কিন্তু হঠাৎই ছন্দপতন। আর তাতেই হাতে হ্যান্ডকাপ উঠলো বিয়াইয়ের।

সোমবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের মোসলেম ঢালীর মেয়ে রুনা আক্তারকে (১৭) কলেজে যাওয়ার পথে তার প্রেমিক তথা বিয়াই মামুন মাদবর জোর করে উঠিয়ে নিতে চাইলে এ ঘটনা ঘটে।

রুনার চিৎকারে স্থানীয় চেয়ারম্যান ইয়াসিন হাওলাদার, মেম্বার হারুন মোল্লাসহ এলাকাবাসী এসে তাকে উদ্ধার ও মামুনকে আটক করে পুলিশে খবর দেন।

স্থানীয়রা জানিয়েছে, রুনা আক্তারের তার বিয়াই মামুন মাদবরের কয়েক বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। সম্প্রতি তাদের মধ্যে মনমালিণ্যের এক পর্যায়ে মামুনের সঙ্গে মোবাইলে যোগাযোগ বন্ধ করে দেন রুনা।

এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন মামুন। এরই জেরে সোমবার সকালে কলেজে যাওয়ার জন্য রুনা বাড়ি থেকে বের হয়ে ঘাটার সড়কে গাড়ির জন্য অপেক্ষা করার সময় মামুন মোটরসাইকেলে করে তাকে উঠিয়ে নেওয়ার চেষ্টা করেন। রুনা না যেতে চাইলে তাকে বেশ চড়-থাপ্পড়ও মারেন মামুন।

শৌলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াসিন হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান গণমাধ্যমকে জানান, আটক মামুন মাদবর শৌলপাড়া ইউনিয়নের গয়ঘর গ্রামের আব্দুল জলিল মাদবরের ছেলে ও ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক। মামুনকে আটক করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন