২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিএনপি নেতা আজিজুল বারী হেলালসহ আটক ৬

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৪ অপরাহ্ণ, ৩১ জানুয়ারি ২০১৮

বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলালসহ ছয়জনকে আটক করেছে ডিবি পুলিশ।

বুধবার রাত পৌনে ৮টার দিকে ঢাকার মগবাজারের বাসা থেকে পুলিশ তাকে তুলে নিয়ে যায় বলে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন।

রুহুল কবির রিজভী বলেন, সন্ধ্যায় মগবাজার ওয়ারলেসের বাসা থেকে সাদা পোশাকে পুলিশ আজিজুল বারী হেলালকে তুলে নিয়ে গেছে বলে আমরা জানতে পেরেছি। কিন্তু পুলিশ এখন অস্বীকার করছে বলেও জানান তিনি।
তবে আটক হওয়ার পর কোন থানায় নেয়া হয়েছে সে বিষয়ে নিশ্চিত করেনি দলটি। এদিকে এ ব্যাপারে জানতে রমনা থানায় যোগাযোগ করা হলে তারাও কোনো তথ্য দিতে পারেনি।

ছাত্রদলের সাবেক সভাপতি হেলাল বর্তমানে বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক। তাকে গ্রেফতারের বিষয়ে পুলিশের কোনো ভাষ্য পাওয়া যায়নি।

গয়েশ্বর ও অনিন্দ্যকে গ্রেপ্তারের ঘণ্টাখানেক পর পুলিশ সেকথা স্বীকার করেছিল। মঙ্গলবার বিকালে হাই কোর্ট এলাকায় বিএনপিকর্মীরা পুলিশের উপর চড়াও হওয়ার পর রাতে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও কেন্দ্রীয় নেতা অনিন্দ্য ইসলাম অমিতকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের উপর হামলার মামলায় তাদের দুজনকে বুধবার আদালতে পাঠানো হয়। গয়েশ্বরকে পাঠানো হয়েছে কারাগারে, রিমান্ডে পাঠানো হয়েছে অমিতকে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন