২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

৬০ কিলোমিটার ঘুরিয়ে ছেড়ে দেওয়া হলো খালেদা জিয়ার আইনজীবীকে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৩ অপরাহ্ণ, ০৫ ফেব্রুয়ারি ২০১৮

আটকের পর প্রায় দুই ঘণ্টা রাস্তায় ঘুরিয়ে ফের আগের জায়গায় এনে ছেড়ে দেওয়া হলো বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়াকে। তাকে যেখান থেকে গ্রেফতার করা হয়েছিল সেখান থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে নিয়ে যায় ডিবি পুলিশ। পরে আবার আগের জায়গায় ফেরত এনে ছেড়ে দেয়।

সোমবার (৫ ফেব্রুয়ারি) বেলা দেড়টার পর পুলিশ অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়াকে ছেড়ে দেয়। এর আগে বেলা সাড়ে ১১টার দিকে নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের কারারচর থেকে তাকে আটক করে পুলিশ। ছাড়া পাওয়ার পর এই আইনজীবী সাংবাদিকদের জানান, ডিবি পুলিশ তাকে প্রায় দুই ঘণ্টা ঘুরিয়ে আবার ছেড়ে দিয়ে গেলো।

এদিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি সাইদুর রহমান বলেন, ‘আমরা সানাউল্লাহ মিয়াকে ধরিও নাই, ছাড়িও নাই। তাদের শুধু রাস্তা থেকে সরিয়ে দিয়েছিলাম।’

সোমবার সকালে সিলেট সফরে যাওয়ার সময় খালেদা জিয়াকে স্বাগত জানাতে এসে আটক হন বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়াসহ ১২ জন। বেলা সাড়ে ১১টার দিকে নরসিংদী শহর অতিক্রম করে খালেদা জিয়ার গাড়ি বহর। তাকে স্বাগত জানাতে আসা নেতাকর্মীদের ঢাকা-সিলেট মহাসড়কে দাঁড়াতে দেয়নি পুলিশ। এ সময় খালেদা জিয়ার গাড়ি বহর লক্ষ্য করে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা জুতা নিক্ষেপের চেষ্টা করলে পুলিশ বাধা দেয়।

সানাউল্লাহ মিয়ার সঙ্গে আটক দুই জন ছাড়া বাকিদের ছেড়ে দিয়েছে পুলিশ। তবে জিজ্ঞাসাবাদের পর তাদেরও ছেড়ে দেওয়া হবে বলে ডিবি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন