১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে দুই মন্ত্রীর সামনে জাতীয় পার্টির নেতাকর্মীদের হাতাহাতি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪১ অপরাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০১৮

বরিশালে জাতীয় পার্টির দুই মন্ত্রীর সামনে হাতাহাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকালে বরিশাল সার্কিট হাউসের মিলনায়তনে জাতীয় পার্টির বিভাগীয় মতবিনিময় সভায় এই ঘটনা ঘটে। পরে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

জানা গেছে, তুচ্ছ বিষয় নিয়ে বরিশাল জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক বশির আহম্মেদ ঝুনুর অনুসারী সাদির সাথে মহানগর জাতীয় পার্টির সভাপতি মুরতজা আবেদীনের বেশ কয়েকজন অনুসারীর দ্বন্দ্ব হয়। সেই দ্বন্দ্বের জেরেই ওই হাতাহাতির ঘটনা ঘটে। তবে মুরতজা আবেদীনের অনুসারীদের নাম জানা সম্ভব হয়নি। কেননা ঘটনার পরপরই তার ঘটনাস্থল থেকে সটকে পড়েন। তবে বশির আহম্মেদ ঝুনুর অনুসারী সাদি জানান, সামনে যাওয়া নিয়ে সামান্য ঝামেলা হয়েছে। তেমন কিছুই নয়।

এদিকে জাতীয় পার্টির বরিশাল বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে এবং সেখানে সামনের নির্বাচনে জাতীয় পার্টিকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য নেতাকর্মীদের কাছে আহ্বান জানান অতিথিরা।

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং বন ও পরিবেশমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহামুদ। বিশেষ অতিথি ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং কর্মসংস্থান ও শ্রম প্রতিমন্ত্রী মজিবুল হক চুন্নু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, বেগম নাসরিন জাহান রত্না এমপি ও শফিকুল ইসলাম সেন্টু।

সভায় প্রধান অতিথি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং বন ও পরিবেশমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহামুদ বলেন, আমরা ৯ বছর ক্ষমতায় ছিলাম। তা মানুষ এখনো স্মরণ করে। মানুষ বলে জাতীয় পার্টি শ্রেষ্ঠ সরকার। আমাদের সময় আমরা দুর্নীতি করিনি। আমরা জনগণের উন্নয়ন করেছি। গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য জাতীয় পার্টির জন্ম হয়েছিল। আমাদের কাছে ক্ষমতা থেকে দেশ, দেশের মানুষ ও গণতন্ত্র বড়। তাই ক্ষমতাও ছেড়ে দিয়েছিলাম। আমরা আবার ক্ষমতায় যাব গণতন্ত্রকে রক্ষা করতে। তিনি বলেন, আমারা এই দেশকে বদলাতে পারব। জাতীয় পার্টি দুই নম্বর পার্টি নয়, এটা সবসময় এক নম্বর।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন