৫ মিনিট আগের আপডেট রাত ১১:৪০ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পাথরঘাটায় ছাত্রলীগের হামলায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন

বরিশাল টাইমস রিপোর্ট
১০:১৭ অপরাহ্ণ, মার্চ ১০, ২০১৮

বরগুনার পাথরঘাটায় ছাত্রলীগের হামলায় নিহত ছাত্রদল নেতা মো. আসাদুল্লাহকে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শনিবার (১০ মার্চ) দুপুর ১২টার দিকে তার দাফন সম্পন্ন হয়। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ পাথরঘাটা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে নিয়ে আসা হয়।

আসাদুল্লাহর জানাযায় উপস্থিত ছিলেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন, পাথরঘাটা পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, বরগুনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আব্দুল হালিম, জেলা ছাত্রদলের সদস্য মো. তুহিন, পাথরঘাটা উপজেলা বিএনপির সভাপতি মতিউর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক চৌধুরী মো. ফারুক, উপজেলা বিএনপির উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, পৌর বিএনপি সাবেক সভাপতি খলিলুর রহমান প্রমুখ।

জানাযার আগে বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মী আসাদুলের মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করে।

প্রসঙ্গত, ২৩ ফেরুয়ারি বিকেল সাড়ে ৩টার দিকে শত্রুতার জের ধরে পৌর ছাত্রলীগের সহসম্পাদক মো. সোহাগ মিয়া ওরফে আতুর সোহাগ ও তার সহযোগী রুবেল কুটিয়ালসহ কয়েকজন প্রকাশ্যে ধারালো ছুরি দিয়ে আসাদুল্লাহকে এলোপাতাড়ি কোপায়। এতে তার ফুসফুস, কিডনি ও হৃৎপিণ্ড ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনার পর ১৪ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’র ৬ নম্বর বেডে মারা যান তিনি।

বরগুনা, রাজনীতির খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  অনিয়ম-দুর্নীতি/ বরিশাল কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের সেই অধ্যক্ষকে বদলি  কবরস্থানে গাঁজা সেবনে বাধা; অতঃপর নারী নির্যাতন মামলায় ফাঁসানোর হুমকি!  ছিনতাইয়ের অভিযোগে এমপির বিরুদ্ধে মামলা  পিরোজপুরে মাদক মামলায় যুবকের কারাদণ্ড  বিজয় মাসের প্রথম দিনে মুক্তিযোদ্ধা এনছান আলী'র দাবি  পটুয়াখালীতে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম  এমপি ভাগ চাওয়ায় বরাদ্দ পাওয়া কম্বল ফেরত দিল চেয়ারম্যানরা  ডিসেম্বরেই আসছে শৈত্যপ্রবাহ: সাগরে দুটি লঘুচাপ  সিইসির আশ্বাসে কর্মকর্তাদের কর্মবিরতির কর্মসূচি স্থগিত  গৌরনদীর ১৬ স্কুলে ১০ টাকায় ‘দুপুরের খাবার’