২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

দপদপিয়ায় ধোপা বাড়িতে অসামাজিক কার্যকলাপ : প্রেমিক যুগল আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১৯ অপরাহ্ণ, ২৭ মার্চ ২০১৮

ঝালকাঠির নলছিটিতে একটি বাড়ি থেকে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগলকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনার পর মঙ্গলবার সকালে ওই বাড়িতে তালা ঝুলিয়ে দিয়েছেন বিক্ষুব্ধ এলাকাবাসী

আটককৃতরা হলেন- বরিশাল বিএম কলেজের গণিত বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র মো. মাজাহারুল ইসলাম রনি ও একই বিভাগের ৩য় বর্ষের ছাত্রী নুসরাত জাহান মিতু।

মাজাহারুল ইসলাম রনি জনতা ব্যাংকের পটুয়াখালী শাখার এজিএম আব্দুল গাফফারের ছেলে এবং মিতু পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার স্কুলশিক্ষক মো. হাদিসুর রহমানের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার উপজেলার দপদপিয়া ইউনিয়নের কয়া গ্রামের অজিত ধোপার বাড়ি এক সপ্তাহের জন্য ভাড়া নেয় ওই প্রেমিক যুগল। গত রোববার দুপুর ২টার দিকে ওই বাড়ি থেকে আপত্তিকর অবস্থায় তাদেরকে আটক করে স্থানীয়রা। সে সময় তারা একে অপরকে স্বামী-স্ত্রী দাবি করলেও কোন প্রমাণ দেখাতে পারেননি। পরে ওই প্রেমিক যুগলকে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।  এসময় স্থানীয়রা অভিযোগ করেন, আটককৃত প্রেমিক যুগল কযেকদিন ধরে ওই ভাড়া বাসায় অবৈধভাবে মেলামেশা করে আসছিল।

খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে ও্ই প্রেমিক যুগলের অভিভাবকরা থানায় এসে মুচলেকা দিয়ে তাদের মুক্ত করেন।

এ ব্যাপারে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন বলেন, কোন পক্ষের অভিযোগ না থাকায় মুচলেকা নিয়ে অভিভাবকদের  জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন