১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নলছিটিতে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৮ অপরাহ্ণ, ০৭ নভেম্বর ২০১৮

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শাখা ঝালকাঠির নলছিটিতে উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা ১১টায় উপজেলা শহরের লঞ্চঘাট এলাকায় এ শাখার উদ্বোধন করা হয়। মেসার্স জিল্লুর রহমান এন্টারপ্রাইজের উদ্যোগে এ শাখা খোলা হয়।

ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বরিশালের হেড অব জোন মো. আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশ্রাফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. দুলাল শরীফ, নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন, ইসলামী ব্যাংকের ঝালকাঠি শাখা প্রধান মো. খলিলুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা ফিতা কেটে ব্যাংকটির কার্যক্রম উদ্বোধন করেন।

প্রসঙ্গত, এ শাখায় ইসলামী ব্যাংকের সকল গ্রাহক সেবা কার্যক্রম অব্যাহত থাকবে। বাংলাদেশ ব্যাংকের অনুমোদন সাপেক্ষে এই শাখাটি ইসলামী ব্যাংকের একটি পূর্ণাঙ্গ শাখার মতো গ্রাহকদের চাহিদা মোতাবেক সব ধরনের ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করবে বলে ব্যাংকের কর্মকর্তারা জানান।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন