১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালের ছেলে সেই সার্জেন্ট ক্লোজড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৫ অপরাহ্ণ, ২৫ জুলাই ২০১৬

বরিশাল: বরিশালের ছেলে শিক্ষানবিশ সার্জেন্ট মেহেদী ইউসুফ। কিন্তু নিজেকে ধরে রাখতে পারলেন না। রাজধানীর ধানমন্ডি এলাকায় রাস্তায় ফেলে এক গাড়ি চালককে মারধর করলেন। এমনকি তার মাথায় বুথ দিয়ে চেপে ধরে আঘাতও করেন। আর সে কারণেই সার্জেন্ট মেহেদী ইউসুফকে প্রত্যাহার করে নেয়া হয়েছে বলে জানিয়েছে ডিএমপি।

ঢাকা মহানগর ট্রাফিক পুলিশের উপ-কমিশনার (ডিসি দক্ষিণ) খান মোহাম্মদ রেজোয়ান জানান, এ ঘটনায় একজন কর্মকর্তাকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। সেই সঙ্গে অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই ওই সার্জেন্টকে ক্লোজড করা হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর তার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এদিকে রাজধানীর ধানমণ্ডি-৪ এলাকার কেএফসির সামনে চালককে মারধরের ওই দৃশ্য ফেসবুকে ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যাচ্ছে, একজন গাড়ি চালককে কিভাবে অমানবিক নির্যাতন করছে একজন পুলিশ সার্জেন্ট। ওই চালকের অপরাধ ভুল স্থানে গাড়ি পার্কিং করা।

উপস্থিত জনগণ পুলিশের এই অন্যায় আচরণের প্রতিবাদ করলে পরে তাকে কন্ট্রোল রুমে নিয়ে আরো বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ উঠে।

প্রত্যক্ষদর্শী বাদশা জানান,  প্রথমে সার্জেন্ট মেহেদী অবৈধ পার্কিংয়ের অভিযোগ তুলে তার কাছে টাকা দাবি করে। পরবর্তীতে গাড়িরচালক টাকা না দিয়ে মামলা দিতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে সার্জেন্ট মেহেদী ইউসুফ ওই গাড়ি চালককে প্রথমে চড়-থাপ্পর দেয়।

পরে সে বিষয়টি ফোন করে তার গাড়ির মালিককে জানাতে চাইলে, রাস্তায় ফেলে দিয়ে অমানবিকভাবে পায়ের বুট দিয়ে মাথায় লাথি মারতে থাকেন সার্জেন্ট ইউসুফ। এ দৃশ্য দেখে আশেপাশের মানুষ এগিয়ে এলে তাকে কন্ট্রোল রুমে নিয়ে বেধড়ক পেটানো হয়।

19 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন