২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

নলছিটিতে যুবলীগ নেতার স্ত্রীর বিষপানে আত্মহত্যার চেষ্টা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪১ অপরাহ্ণ, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

পরকীয়ায় বাঁধা দেয়ায় ঝালকাঠির নলছিটিতে যুবলীগ নেতার স্ত্রী মারুফা আক্তার পপি (৩৫) বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে।  রোববার সকাল ১১টায় উপজেলার দপদপিয়া এলাকার নিজ বাসায় এ ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

পপি দপদপিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক নুরে আলম খানের স্ত্রী ও একই এলাকার আইয়ুব আলীর মেয়ে। তিনি বর্তমানে তিমিরকাঠি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী পদে কর্মরত।

প্রতিবেশীরা জানান, দপদপিয়া এলাকার ওহাব খানের ছেলে নুরে আলমের সাথে একই এলাকার আইয়ুব আলীর মেয়ে মারুফা আক্তার পপির পারিবারিকভাবে বিয়ে হয়। সংসার জীবনে তাদের দুটি ছেলে সন্তান রয়েছে। তবে বিয়ের কয়েক বছরের মধ্যে নুরে আলম ও পপির দাম্পত্য জীবনে কলহ দেখা দেয়। দুজনের পরকীয়ার জের ধরে তাদের সংসারে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকত। এর ধারাবাহিকতায় ঘটনার দিন সকালে পপির সঙ্গে নুরে আলমের ঝগড়া বাঁধে। একপর্যায় পপি বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে নুরে আলম ও নলছিটি থানার এসআই রাসেল গুরুতর অবস্থায় পপিকে উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। প্রসঙ্গত, এই নুরে আলম ২০১৫ সালের ২৮ জুলাই ৩২০ বোতল ফেন্সিডিলসহ র‌্যাবের হাতে আটক হয়ে দীর্ঘদিন জেলহাজতে ছিলেন।

এ ব্যাপারে যুবলীগ নেতা নুরে আলম বলেন, সন্তানদের সঙ্গে অভিমান করে তার স্ত্রী পপি ইদুর মারার বিষ পান করেছেন।

নলছিটি থানার এসআই রাসেল মোল্লা জানান, ঘটনার ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার চিকিৎসা চলছে। পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন