১৬ মিনিট আগের আপডেট রাত ৮:৫৩ ; বুধবার ; জুন ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

অবশেষে ফেসবুক লেখক মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট
৭:২৬ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৯

ফেসবুকে অপপ্রচার, অপমানজনক ও মানহানিকর তথ্য প্রকাশের অভিযোগে ঝালকাঠির বিতর্কিত যুবক মো. মনির হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। জেলা শহরের বিশিষ্ট ঠিকাদার সানাউল হক গাজী বাদি হয়ে গত ১১ এপ্রিল ঢাকার সাইবার ট্রাইব্যুনালে এ মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে ঝালকাঠি সদর থানার ওসিকে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আদেশ দিয়েছেন।

মামলার আসামি মনির হোসেন ঝালকাঠি শহরের পূর্বচাঁদকাঠি জেলেপাড়া এলাকার মো. কদম আলীর ছেলে। তিনি এলাকায় কোরিয়া মনির নামে পরিচিত বলে জানা গেছে।

বাদির পক্ষে সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাডভোকেট কাওসার হোসাইন আদালতে এ মামলাটি দায়ের করেন। তিনি বলেন, ফেসবুকে কুরুচিপূর্ণ, অপমানজনক ও মানহানিকর তথ্য প্রকাশ করায় মনিরকে আসামি করে সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(১)(ক) ও ২৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। আদালত এ সংক্রান্ত তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ঝালকাঠি সদর থানার ওসিকে নির্দেশনা দিয়েছেন।

এর আগে মনির ঝালকাঠি জেলার একাধিক সাংবাদিক, শিক্ষক, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তার বিরুদ্ধে ফেসবুকে অপমানজনক ও মানহানিকর তথ্য প্রকাশ করে অপপ্রচার চালান বলে অভিযোগ রয়েছে।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ধর্ষিত কলেজছাত্রীর আত্মহুতি  ৬৬ ইউএনও পাচ্ছেন ৯০ লাখ টাকার পাজেরো স্পোর্টস কিউএক্স জিপ  বরিশাল নগরীর তাওয়া রেস্তোরাঁয় বিক্রি হয় পঁচা-বাসি খাবার!  বাবুগঞ্জে দিনমজুরের জমি দখল করে প্রতিপক্ষের মার্কেট  ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদকের পদ স্থগিত  পটুয়াখালীতে বাঙালী শ্রমিকদের হামলায় চীনা শ্রমিক নিহত  গভীর রাতে মাঝ নদীতে সুন্দরবন লঞ্চে আগুন, আতঙ্ক  মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ৩ প্রার্থী বিজয়ী  মোবাইলে লেনদেনে নতুন চার্জের সুযোগ নেই : বিটিআরসি  ভোটের ২২ ঘণ্টা আগে প্রার্থিতা ফিরে পেয়ে জয়ী সেই রেজবি