১ min আগের আপডেট বিকাল ৪:৩৪ ; সোমবার ; জুলাই ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

নলছিটিতে এক রাতে চার স্কুলে চুরি

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৩৫ অপরাহ্ণ, জুলাই ৩, ২০১৯

ঝালকাঠির নলছিটিতে এক রাতে চারটি স্কুলে চুরির ঘটনা ঘটেছে। ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠানগুলো হলো, উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের চন্দ্রকান্দা মাধ্যমিক বিদ্যালয়, চন্দ্রকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়, দপদপিয়া ইউনিয়নের জুরকাঠি বালিকা মাধ্যমিক বিদ্যালয় এবং জুরকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়। মঙ্গলবার রাতে এসব স্কুলে চুরি সংঘটিত হয়।

অজ্ঞাত চোরেরা দরজার কড়া ভেঙে এসব স্কুলে প্রবেশ করে ল্যাপটপ, প্রজেক্টর, সৌরবিদ্যুতে ব্যবহৃত ব্যাটারি, পিতলের ঘণ্টা, নগদ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে গেছে।

সরেজমিনে চন্দ্রকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা গেছে, অফিস কক্ষে থাকা আলমারিগুলো ভাঙা। পরে খোঁজ নিয়ে জানা যায়, ওই স্কুল থেকে একটি ল্যাপটপ, একটি প্রজেক্টর ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে গেছে চোরেরা।

এদিকে চন্দ্রকান্দা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকরা জানান, চোরেরা স্কুলের মূল্যবান মালামাল ও কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে গেছে।

জুরকাঠি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আবুল বাশার জানান, স্কুলের লাইব্রেরি থেকে সৌরবিদ্যুতে ব্যবহৃত ব্যাটারি নিয়ে গেছে চোরেরা। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এছাড়াও জুরকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে একটি পিতলের ঘন্টা চুরি হয়েছে বলে ওই স্কুলের শিক্ষকরা জানিয়েছেন।

উল্লেখ্য, সপ্তাহখানেক আগে নলছিটি পৌর এলাকার গোহালকাঠি কান্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়, পশ্চিম গোহালকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়, গোহালকাঠি আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ফয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটে।

নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার বলেন, চুরির ঘটনায় দুই স্কুলের পক্ষ থেকে অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

ঝালকাঠির খবর, বিভাগের খবর, স্পটলাইট

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  রাতে এমপি শম্ভুর চেম্বারে মিন্নির আইনজীবীর বৈঠকে তোলপাড়!  মর্মান্তিক: পানিতে ডুবে দুই ভাই বোনের মৃত্যু  ফ্রি চিপস খাওয়াতে গিয়ে ৩ জন গণপিটুনির শিকার  পেশায় ইমাম, জিন তাড়ানোর নামে করতেন নারী-শিশু ধর্ষণ  প্রিয়া সাহার বিচারের দাবিতে পিরোজপুরে মানববন্ধন  অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় লঞ্চ কেবিনে গার্মেন্টসকর্মীকে খুন  ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  জাগুয়া ইউপি চেয়ারম্যান মোস্তাকসহ ৭১ জনের বিরুদ্ধে মামলা  বরগুনা আদালতে আয়েশার দুই আবেদন নামঞ্জুর  বরিশালে স্ত্রীর সাথে ছাত্রলীগ নেতার পরকীয়ায় তছনছ সংসার