২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নলছিটিতে শীতার্তদের মাঝে সিটিজেন ফাউন্ডেশনের কম্বল বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৪ অপরাহ্ণ, ৩১ ডিসেম্বর ২০১৯

ঝালকাঠির নলছিটি উপজেলায় অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের (এনসিএফ) উদ্যোগে মঙ্গলবার (৩১ ডিসেস্বর) বেলা ১১টায় নলছিটি পৌরসভা মিলনায়তনে এ কম্বল বিতরণ করা হয়।

মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এছাড়াও নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের মোল্লারহাট ইউনিয়ন শাখার সদস্য সচিব মো. মাজেদুর রহমানের পিতা মো. চুন্নু হাওলাদারের মৃত্যুতে শোক প্রকাশ ও সংগঠনের উপদেষ্টা পৌর মেয়র মো. তছলিম উদ্দিন চৌধুরীর সহধর্মিণী রেহানা চৌধুরীর আশু আরোগ্য কামনা করে দোয়া কালাম পাঠ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সংগঠনের আহ্বায়ক অ্যাড. কাওসার হোসাইনের সভাপতিত্বে বক্তব্য রাখেন নলছিটি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, ঝালকাঠি জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাড. এম আলম খান কামাল, নলছিটি পৌরসভার প্যানেল মেয়র আলমগীর হোসেন, নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন, ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার, নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের সদস্য সচিব ইঞ্জি. গোলাম মাওলা শান্ত, যুগ্ম আহ্বায়ক সাইদুর কবির রানা, এমএইচ প্রিন্স, নাচনমহল ইউনিয়ন শাখার সদস্য সচিব কামরুল ইসলাম মাস্টার, পৌরসভা শাখার সদস্য সচিব শামীম হোসেন সাগর প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটিজেন ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক মো. মিজানুর রহমান, পলাশ হাওলাদার, খালিদ হাসান তালুকদার, সাইদুল ইসলাম, এস. আর সোহেল, এইচ এম বশির, মো. জসিম উদ্দিন হাওলাদার, সোহেল রানা, জাহিদুল ইসলাম, যুগ্ম সদস্য সচিব মো. ইব্রাহীম খান, সদস্য ফয়সাল আমান, মো. মনির হোসেন, মো. আরিফুর রহমান, রাজীব কুমার মালো, মো. সালমান রাজু, মো. জহিরুল ইসলাম, পৌরসভা শাখার সভাপতি মশিউর রহমান, যুগ্ম আহ্বায়ক ইসমাইল হোসেন, সিদ্ধকাঠি ইউনিয়ন শাখার যুগ্ম আহ্বায়ক মো. ইমাম হোসেন, কুলকাঠি ইউনিয়ন শাখার সদস্য সচিব মো. সাইদুল ইসলাম মোল্লা, কুশঙ্গল ইউনিয়ন শাখার যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান জামাল, মো. বদরুল আলম, সদস্য সচিব তুহিন মিত্র, রানাপাশা ইউনিয়ন শাখার আহবায়ক ইমদাদুল হক সুজন খলিফা, জ্যেষ্ঠ সাংবাদিক ও নলছিটি পৌরসভার সাবেক কাউন্সিলর মু. মুনিরুজ্জামান মুনির প্রমুখ।

এছাড়াও নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশ্যের সঙ্গে একমত সংগঠনরে  সদস্য ফরম পূরণ করে নতুন সদস্য হয়েছেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাড. এম আলম খান কামাল, নলছিটি পৌরসভার প্যানেল মেয়র আলমগীর হোসেন, নলছিটি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফেরদৌসি আক্তার ইভা, মো. মাহফুজুর রহমান সোহেল, জ্যেষ্ঠ সাংবাদিক মো. মনির হোসেন, শিক্ষানবীশ আইনজীবী মো. কামাল হোসেন ও যুবলীগ নেতা রাসেল রানা।

অনুষ্ঠানে উপজেলার দুই শতাধিক অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের হাতে একটি করে কম্বল তুলে দেয়া হয়। গ্রামের অসহায় শীতার্ত মানুষ শীতবস্ত্র পেয়ে অত্যন্ত আনন্দিত এবং সমাজসেবামূলক এ রকম কাজের জন্য নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের সদস্যদের প্রশংসা ও কৃতজ্ঞতা জানান।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন