২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪২ পূর্বাহ্ণ, ১২ জুলাই ২০২০

গত ৯ জুলাই দৈনিক আমাদের বরিশাল পত্রিকায় “কেদারপুর ও আগরপুর ইউনিয়ন ভূমি অফিসের তহসিলদার মাসুদ করিমের দুর্নীতি অনিয়ম ভূমিদস্যুতা তুঙ্গে” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাচ্ছি আমি তহসিলদার মো. মাসুদ করিম। প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, মনগড়া ও উদ্দেশ্য প্রণোদিত। সংবাদে লেখা হয়েছে এলাকায় আমার একটি সন্ত্রাসী বাহিনী রয়েছে, যা সম্পূর্ণ কাল্পনিক এবং অবান্তর তথ্য।

ওই সংবাদে আমার সন্ত্রাসী বাহিনী হিসেবে যাদের নাম উল্লেখ করা হয়েছে সেই শাহেদ, সৈকত, শামীম ও ফয়সাল আমার আপন চাচাতো ভাই। প্রকৃতপক্ষে, আমাদের পরিবারের সঙ্গে বটতলা এলাকার একটি সন্ত্রাসী ভূমিদস্যু গ্রুপের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে।

কিছুদিন আগে উক্ত বিরোধের জের ধরে আমার চাচাতো ভাই চাঁদপাশা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শামীম ও ফয়সালকে হত্যার উদ্দেশ্যে নৃশংসভাবে কুপিয়ে জখম করে সেই সন্ত্রাসী বাহিনী। ওই হামলায় মুমূর্ষু অবস্থায় প্রায় একমাস ঢাকার একটি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়েছেন আমার চাচাতো ভাই শামীম। এখনো তিনি বাড়িতে অসুস্থ এবং শয্যাশায়ী অবস্থায় রয়েছেন।

অথচ সেখানে উল্টো আমাকে জড়িয়ে এ ধরনের ঘৃণ্য তথ্যসন্ত্রাসের ঘটনায় আমি সম্পূর্ণ হতবাক! পরিকল্পিতভাবে আমার মানহানি ও ভাবমূর্তি নষ্টের উদ্দেশ্যে আমার বিরুদ্ধে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করে এ ধরনের বানোয়াট মনগড়া সংবাদ পত্রিকায় প্রকাশ করা হয়েছে। তাই আমি উক্ত ষড়যন্ত্রমূলক সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
মো. মাসুদ করিম, (তহসিলদার)
ইউনিয়ন ভূমি অফিস, বাবুগঞ্জ।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন