২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

এবার সাহেদের উওরার বাসায় মিললো জাল টাকা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৭ অপরাহ্ণ, ১৫ জুলাই ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: করোনাকালের মহাপ্রতারক রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের উত্তরার ১১ নম্বর সেক্টরে একটি বাসায় অভিযান চালিয়েছে এক লাখের ওপরে জাল টাকা উদ্ধার করেছে র‌্যাব। সেটি সাহেদের গোপন বাসা বলে জানিয়েছে র‌্যাব।

বুধবার (১৫ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে র‌্যাব সদর দফতর থেকে সাহেদকে নিয়ে উত্তরার ১১ নম্বর সেক্টরের ২০ নম্বর রোডের ৬২ নম্বর বাড়িতে আজ দুপুরে অভিযান চালানো হয়। সেখানে এক ঘণ্টারও বেশি সময় ধরে চলে র‌্যাবের অভিযান।

র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, সাহেদের দেয়া তথ্যমতে ওই গোপন বাসা থেকে বেশকিছু কাগজপত্রসহ জাল টাকা উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

তিনি আরো বলেন, অভিযান শেষ করে সাহেদকে আবারও র‌্যাব সদর দফতরে নেয়া হয়েছে।

এদিকে র‌্যাবের আরেকজন কর্মকর্তা বলেন, সাহেদের ওই বাসা থেকে এক লাখের মতো জাল টাকা উদ্ধার করা হয়েছে। সেখানে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপস্থিত ছিলেন।

বাসাটিতে অভিযানের আগে সাহেদের উপস্থিতিতে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন র‌্যব সদস্যরা। বাড়ির মালিক বলেন, প্রায় ১৫ মিনিট লাগে দরজা ভাঙতে। দুই মাস আগে বাসাটি ভাড়া নেন সাহেদ। গত মাসের ভাড়াও দেননি তিনি। বাসায় রাতের বেলায় আসতেন সাহেদ।

এর আগে বুধবার ভোর ৫ টা ১০ মিনিটে সাহেদকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয়। শাখরা কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীতীরের ইছামতি খাল দিয়ে সে ভারতে পালানোর চেষ্টা করছিলো বলে জানিয়েছে র‌্যাব।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন