১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, ০৫ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি দল বরগুনার জাকিরতবক এলাকায় অভিযান চালিয়ে জনৈক এক ব্যক্তিকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করেছে। মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. আব্দুল হালিম ওরফে নাকবোচা আলিম (৪৩) নামের ব্যক্তিকে গ্রেপ্তার করে। এই গ্রেপ্তার অভিযানের বিষয়টি বুধবার সকালে র‌্যাব রুপাতলী সদর দপ্তর থেকে প্রেরিত এক ইমেল বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব বরিশাল অফিস সূত্র জানায়, বরগুনার সদর থানাধীন জাকিরতবক এলাকায় আলতাব হোসেন চৌকিদার ছেলে আব্দুল হালিম ওরফে নাকবোচা আলিম একজন শীর্ষ সন্ত্রাসী। নানান ঘটনাবলীতে তার বিরুদ্ধে ধর্ষণ, মানবপাচার, অস্ত্র, ডাকাতি, দস্যুতা, দাঙ্গাবাজি ও চাঁদাবাজিসহ অন্তত একডজন মামলা রয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে বরগুনার জাকিরতবক এলাকার শীর্ষ সন্ত্রাসী আব্দুল হালিম ওরফে নাকবোচা আলিম অস্ত্রসহ নিজ বাসায় অবস্থান করার একটি গোপন খবর আসে। পরবর্তীতে র‌্যাবের একটি টিম সেখানে অভিযান চালিয়ে নাকবোচা আলিমকে গ্রেপ্তার করে। এবং তার স্বীকারোক্তি মতে বাসায় তল্লাশি চালিয়ে ১টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি, ০১ টি ওয়ানশুটার গান ও ২ রাউন্ড কার্তুজ এবং ২৫ পিস ইয়াবা পাওয়া যায়।

এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদক ও অস্ত্র আইনে দুটি মামলা করেছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন