২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

যাত্রীবাহী লঞ্চের ছাদ থেকে পড়ে নিখোঁজ শিশু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৮ অপরাহ্ণ, ২৬ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় যাত্রীবাহী লঞ্চের ছাদে খেলতে গিয়ে নদীতে পড়ে স্থানীয় এক শিশু নিখোঁজ হয়েছে।

নিখোঁজ হৃদয় (১০) উপজেলার তমরদ্দি ইউনিয়নের ১নং ক্ষিরোদিয়া গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে। ঘটনাস্থলে কোষ্টগার্ড ও ফায়ার সার্ভিসের দু’টি দল নিখোঁজ শিশুটিকে উদ্বারে অভিযান চালাচ্ছে।

সোমবার (২৬ অক্টোবর) সকাল ১১টায় হাতিয়ার তমরদ্দি লঞ্চ ঘাটে একটি যাত্রীবাহী লঞ্চের ছাদ থেকে নদীতে পড়ে শিশুটি নিখোঁজ হয়।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) মো. ইমরান হোসেন, দুপুর ৩টায় গণমাধ্যম কর্মিদের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও বলেন, ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার জন্য এমভি তাফসির ও এমভি ফারহান-৩ নামে দু’টি লঞ্চ তমরদ্দি ঘাটে অবস্থান করছিল। এ সময় ঘাট এলাকার একদল শিশু লঞ্চের ছাদে খেলাধুলা করতে ছিল। এ সময় এমভি ফারহান-৩ লঞ্চের ছাদ থেকে হৃদয় নামে শিশুটি নদীতে পড়ে ডুবে যায়। সাথে সাথে ঘাটের শ্রমিকরা নদীতে নেমে অনেক খোঁজাখুঁজি করে তাকে উদ্ধার করতে পারেনি।

একপর্যায়ে ফায়ার সার্ভিস ও কোষ্টগার্ডের সদস্যরা খবর পেয়ে ঘাটে এসে নদীতে তাদের উদ্বার অভিযান শুরু করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ইউএনও মো.ইমরান হোসেন জানান, ঘটনার সাড়ে চার ঘন্টা অতিবাহিত হলেও নিখোঁজ ওই শিশুকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। তবে ঘটনাস্থলে উদ্বার অভিযান অব্যাহত রয়েছে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন