২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় ছেলে হত্যা মামলায় বাবা গ্রেপ্তার, কারাগারে প্রেরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫৫ অপরাহ্ণ, ১২ মে ২০২১

বরগুনায় ছেলে হত্যা মামলায় বাবা গ্রেপ্তার, কারাগারে প্রেরণ
বরগুনা প্রতিনিধি >> বরগুনার পাথরঘাটায় ছেলেকে হত্যার অভিযোগে হারুন আকন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১২ মে) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রাম থেকে তাকে আটক করা হয় । আটকের পর তাকে আদালত তোলা হলে আদালত তার  জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠায়।
জানা গেছে, গত ৫ মে সন্ধ্যায় পদ্মা বাজারের জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গ্রামের বাড়ির উঠোনে ঝগড়ার সৃষ্টি হয়। ওই ঘটনায় স্বমী  হারুনের হামলায় আহত হন স্ত্রী আমেনা।  মা আমেনার জন্য বাজার থেকে ওষুধ নিয়ে ফেরার পথে বাবা হারুন,  চাচা নুর আলম জাকারিয়া ও ইসমাইল মুন্সিসহ অন্যান্যদের মারধরে আহত হন ছেলে মিজান। তাৎক্ষণিক মিজানকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মিজানকে উন্নত চিকিৎসার জন্য খুলনা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেন। চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার বিকেলে মিজান মারা যায় বলে জানা গেছে।
এ ঘটনায় মঙ্গলবার রাতে মৃত মিজানের  স্ত্রী পাথরঘাটা থানায় একটি মামলা দায়ের করে।
আদালতে সোপর্দ করার আগে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হারুন আকন ছেলেকে মারধরের কথা স্বীকার করেছেন বলে পাথরঘাটা থানার ওসি তদন্ত সাঈদ আহমেদ সাংবাদিকদের জানিয়েছেন।
পুলিশ হারুনকে আদালতে সোপর্দ করলে পাথরঘাটা উপজেলা হাকিম আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট  সুব্রত মল্লিক বাবা হারুনের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।
পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) সাঈদ আহমেদ সাংবাদিকদের জানিয়েছেন, মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।
4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন