২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

তরুণ হোমিও চিকিৎসক পলাশের মর্মান্তিক মৃত্যু, শোকার্ত জনতার ঢল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, ১৯ জুন ২০২১

তরুণ হোমিও চিকিৎসক পলাশের মর্মান্তিক মৃত্যু, শোকার্ত জনতার ঢল

আরিফ আহমেদ মুন্না ➤ বাবুগঞ্জে বিদ্যুৎস্পর্শে ছিটকে পড়ে মস্তিস্কের রক্তক্ষরণে পলাশ বাড়ৈ (২৫) নামে জনপ্রিয় এক হোমিওপ্যাথি চিকিৎসক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। উপজেলার খানপুরা গ্রামে গতকাল রাতে ওই দুর্ঘটনা ঘটে। নিহত পলাশ বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের খানপুরা গ্রামের পুলিন বাড়ৈয়ের একমাত্র ছেলে এবং রহমতপুর বাজারের হোমিওপ্যাথি চিকিৎসক ছিলেন।

নিহতের মামা অধীর চন্দ্র হালদার জানান, পলাশ বাড়ৈ তার বাড়িতে রাজমিস্ত্রি দিয়ে নির্মাণকাজ করাতে ঘর থেকে বিদ্যুতের তারের লাইন টেনে বাইরে বাতির ব্যবস্থা করেছিলেন। রাত ১১টার দিকে কাজ শেষ করে তিনি অসাবধানবশত ঘর থেকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন না করেই বিদ্যুতের তার গুছাতে থাকেন। এসময় ভেজা তারে বিদ্যুৎস্পর্শে তিনি মারাত্মক তড়িতাহত হয়ে বাড়ির দরজার ওপর ছিটকে পড়েন। এতে মাথায় গুরুতর আঘাত লেগে ঘটনাস্থলেই নিহত হন তিনি। পরে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হলে মস্তিস্কের রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে জনপ্রিয় হোমিও চিকিৎসক পলাশ বাড়ৈয়ের মৃত্যুর খবর পেয়ে বৃষ্টি উপেক্ষা করে হাজারো শোকার্ত নারী-পুরুষসহ অসংখ্য প্রাক্তন রোগী তাদের বাড়িতে ভিড় জমান। উপজেলার রহমতপুর বাজারের হোমিওপ্যাথি চিকিৎসক ডাঃ আল-আমীনের সহকারী হিসেবে দীর্ঘ প্রায় ৭ বছর কাজ করার সুবাদে ছাত্র অবস্থাতেই ব্যাপক পরিচিতি লাভ করেন তিনি। পরবর্তীকালে হোমিওপ্যাথি চিকিৎসাশাস্ত্রে ডিগ্রি অর্জন করে রহমতপুর বাজারে নিজেই চেম্বার খুলেছিলেন পলাশ বাড়ৈ। তার মৃত্যুতে খানপুরা ও রহমতপুর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন