২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কলাপাড়ায় কব্জি কর্তনের ঘটনায় ১৭ জনের নামে মামলা: গ্রেফতার ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০৭ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২১

কলাপাড়ায় কব্জি কর্তনের ঘটনায় ১৭ জনের নামে মামলা: গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া >> পটুয়াখালীর কলাপাড়ায় মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম (২২) কে কুপিয়ে হাতের কব্জি কর্তনের ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ওই ইউনিয়নের তেগাছিয়া বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ছাত্রলীগ নেতা খলিল, নোমান ও নয়ন।

এ ঘটনায় রাকিবুল ইসলামের মা রাহিমা বেগম বাদী হয়ে তরিকুল ইসলামকে প্রধান আসামী করে কলাপাড়া থানায় ১৭ জনের নামে একটি মামলা দায়ের করেছেন। এদিকে এ ঘটনায় গতকাল কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ওই ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলামকে বহিষ্কার করা হয়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তফিজুর রহমান বলেন, ইতিমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

গত বুধবার রাত ৯টার দিকে ছাত্রলীগ নেতা রাকিবুল তেগাছিয়া বাজার থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে তাকে এলোপাথারী কুপিয়ে ডান হাতের কব্জি কেটে ফেলে দুর্বত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলজে হাসপাতালে প্রেরন করা হয়। বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন