২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভনে অর্থ আত্মসাৎ, প্রতারক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৪ অপরাহ্ণ, ২২ মে ২০২২

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভনে অর্থ আত্মসাৎ, প্রতারক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :: বরিশালের গৌরনদীতে সেনাবাহিনী পরিচয়ে চাকরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎ করার অভিযোগে রাকিব বেপারী নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২২ মে) বেলা ২ টায় বরিশাল জেলা পুলিশ সুপারের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেইন।

প্রতারক রাকিব বেপারী গৌরনদী উপজেলার টরকীর চর গ্রামের মৃত করিম বেপারীর ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেইন বলেন, মাদারীপুরের কালকিনি থানার চরফাতেবাহাদুরপর গ্রামের আবুল কালামের ছেলে মাহমুদ হোসাইনের লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রতারক রাকিব বেপারীকে গ্রেফতার করে গৌরনদী থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ভুয়া নিয়োগপত্র, বিভিন্ন ব্যক্তির থেকে টাকা নেওয়া চিত্র ভিডিও আকারে সংগ্রহ করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে জানা যায়, ঝিনাইদাহ জেলার কালীগঞ্জ থানার বিপন নগর ইউনিয়নের ছোট ঘিঘাটি গ্রামের শাহজাহান বিশ্বাসের ছেলে মো. কবির হোসেন (৩২) এবং গৌরনদী উপজেলার টরকীর চর গ্রামের মৃত করিম বেপারীর ছেলে রাকিব বেপারী (৪৫) নিজেদেরকে শ্বশুর-জামাই ও দীর্ঘদিন ধরে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে বাহিনীটিতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন পদে ভুয়া নিয়োগপত্র দিয়ে সাধারণ মানুষের কাছ থেকে বিপুল অর্থ আত্মসাৎ করেন।

এর মধ্যে মাদারীপুর জেলার কালকিনি থানার চরফাতেবাহাদুরপর গ্রামের আবুল কালামের ছেলে মাহমুদ হোসাইন (২১) গৌরনদী উপজেলার টরকীর চর গ্রামের শাহাবুদ্দিন মোল্লার ছেলে ওসমান মোল্লা (২২), গৌরনদী উপজেলার উত্তর রমজানপুর গ্রামের দলিল উদ্দিন হাওলাদারের ছেলে সজীব (২৩) ও একই এলাকার আলাউদ্দিন মোল্লার ছেলে মিজান মোল্লাসহ (২৫) একাধিক ব্যক্তির কাছ থেকে ২৪ লাখ টাকা আত্মসাৎ করেন।

এ ব্যাপারে আটকের বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের পরবর্তীতে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন