২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে তদবিরের কথা বলে বাসায় আটকে গণধর্ষণ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ, ০১ অক্টোবর ২০২২

পটুয়াখালীতে তদবিরের কথা বলে বাসায় আটকে গণধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের দক্ষিণ চড়পাড়া গ্রামে এক সন্তানের জননীকে (২২) কৌশলে বাসায় আটকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। তদবিরের কথা বলে ডেকে এনে তাকে গণধর্ষণ করা হয়।

শনিবার দুপুরে ওই গৃহবধূর দায়ের করা মামলায় পুলিশ অভিযুক্ত শহিদুল ইসলাম (৩৬), মালেক হাওলাদার (৫০) ও আলমগীর হোসেনকে (৩৬) গ্রেফতার করেছে। দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার বরাত দিয়ে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম জানান, গত ২৪ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টা থেকে পরদিন রাত ২টা পর্যন্ত দক্ষিণ চরপাড়ার মালেক হাওলাদারের খালি বাসায় আটকে ওই গৃহবধূকে ধর্ষণ করে।

পুলিশ কর্মকর্তা জানান, নারায়ণগঞ্জের রসুলপুর পাগলা এলাকার ওই গৃহবধূর সাথে তার স্বামীর কিছুদিন ধরে বিরোধ চলছে। এ বিরোধ মোটানোর জন্য তার ফ্ল্যাটের এক নারীর সূত্র ধরে শহিদুলের সাথে পরিচয় হয়। এরপর শহিদুল এক ফকিরের মাধ্যমে ২০ হাজার টাকার বিনিময়ে এ সমস্যা সমাধান করে দেবে বলে আশ্বাস দেয়।

ওই টাকাসহ গৃহবধূকে কৌশলে কলাপাড়ায় নিয়ে আসে গত ২৩ সেপ্টেম্বর। এরপর তার নিজ বাসায় উঠায়। পরদিন সন্ধ্যায় ফকিরের কাছে তদবির আনতে যেতে হবে বলে মালেকের খালি বাসায় নিয়ে দলবেঁধে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে বললে মেরে ফেলার হুমকি দেয় ধর্ষণকারীরা।

পরদিন তাদের কাছ থেকে ছাড়া পেয়ে ওই গৃহবধূ বাসযোগে ঢাকায় গিয়ে তার অভিভাবকদের বিষয়টি জানালে গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) তারা কলাপাড়ায় এসে পুলিশকে বিষয়টি জানান।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, গৃহবধূর অভিযোগের পরিপ্রেক্ষিতে তারা ঘটনায় জড়িত তিনজনকেই গ্রেফতার করেছেন। শনিবার দুপুরে গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেলে প্রেরণ করা হয়েছে এবং আসামিদের আদালতে প্রেরণ করেছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন