২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

হিজলায় তুচ্ছ ঘটনায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:১১ অপরাহ্ণ, ০৫ অক্টোবর ২০২২

হিজলায় তুচ্ছ ঘটনায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম

হিজলা (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের হিজলায় তুচ্ছ ঘটনায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত বাবা মা ছেলে ৩ জনই হিজলা স্বাস্থ্যেকমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন মৃত ইউনুস সিকদারের ছেলে আবদুল হক সিকদার (৬২) তার স্ত্রী মতিনুর বেগম (৫০) এবং ছেলে মইন উদ্দিন (২০)। জানাযায় ৫ ই অক্টোবর রোজ বুধবার সকাল ১০ টার সময় উপজেলার হরিনাথপুর ইউনিয়নের পূর্ব কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

চিকিৎসাধীন আবদুল হক সিকদার বলেন গত কয়েকদিন পূর্বে আমার ছেলে সাথে তার মাদরাসার সহপাঠীদের সঙ্গে ঝগড়া হয়।আজ সকালে আমার ছেলে পরিষদে ভোটার হয়ে বাড়িতে ফিরে।তখন তার ছেলের পিছু নিয়ে সহিদ ওহিদ সহ সাকিল গ্রুপের ১৫/২০ জন আমাদের বাড়িতে প্রবেশ করে অতৎকিত হামলা চালায়।

এ সময় আমি ও আমার স্ত্রী এগিয়ে আসলে আমাদের গুরুতর মারপিট করে। হামলাকারী ওহিদের ভাই আবু বক্কর বলেন এই হামলার সাথে আমি কিংবা আমার ভাইয়েরা জড়িত নহে।তবে শুনেছি সাফিন ও সাকিলরা এ হামলা করছে।

হরিনাথপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল লতিফ খান বলেন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এভাবে একটি বাড়িতে ডুকে হামলার করা চরম অন্যায়।তাদের দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউনুস মিয়া ঘটনার সত্যতা স্কীকার করে বলেন এ ঘটনায় সেখানে পুলিশ পাঠানো হয়েছে।লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন