২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কবরস্থানে গাঁজা সেবনে বাধা; অতঃপর নারী নির্যাতন মামলায় ফাঁসানোর হুমকি!

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, ০১ ডিসেম্বর ২০২২

কবরস্থানে গাঁজা সেবনে বাধা; অতঃপর নারী নির্যাতন মামলায় ফাঁসানোর হুমকি!
বাউফল(পটুয়াখালী) প্রতিনিধিঃ মৃত্যুর পর মানুষের একমাত্র ঠিকানা কবর। আর অনেক গুলো কবরকে ঘিরে তৈরি হয় কবরস্থান। যেখানে কিনা হয় পাপপুণ্যের হিসেব। কিন্তু সেই কবরস্থানই যদি হয় মাদকসেবনের আখড়া, তবে কি করে বসে থাকে এলাকাবাসী?
পটুয়াখালীর বাউফলে ঘটেছে এমন লজ্জাজনক ঘটনা। বৃহস্পতিবার বিকালে উপজেলার সবচেয়ে বড় বানিজ্যিক এলাকা কালাইয়া ইউনিয়নের কেন্দ্রীয় কবরস্থান এলাকায় মো. হৃদয়(২০) নামক এক যুবককে দেখে স্থানীয় লুথান ইসলাম(২০) ও শাওন ইসলাম(২৪) নামক দুই যুবক সন্দেহজনকভাবে আটক করে। হৃদয় বাউফল পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা মিজান সরদারের ছেলে।
ঘটনার সময় তার কাছ থেকে পলিথিন মোড়ানো অবস্থায় আনুমানিক ২০ গ্রাম গাজা উদ্ধার করে এলাকাবাসী। ইতিমধ্যে আটকের সময়ের একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘুরপাক খাচ্ছে।
আটক যুবকের নাম পরিচয় জানতে চাওয়ার একপর্যায় রেজাউল রেজু নামের এক চিহৃিত মাদক ব্যবসায়ী ওই যুবককে ছাড়িয়ে নিয়ে যায়। একই সাথে যারা ওই যুবকে গাঁজাসহ আটক করেছেন তাঁদের নারী নির্যাতন মামলা দিয়ে ফাঁসানোর হুমকি দেয় রেজাউল । এ পুরো ঘটনা মোবাইল ফোনে ধারন করা হয়। যা পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।
এদিকে, গাঁজা বিক্রিতে বাঁধা দেওয়ায় মিথ্যা নারী নির্যাতন মামলা দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। মো. রেজাউল ওরফে রেজু (৪০) নামের এক ব্যক্তি প্রকাশ্যে এ হুমকি দেন।
সংশ্লিষ্ট সুত্র জানায়, রেজাউল ওরফে রেজু দীর্ঘদিন যাবৎ কালাইয়া বন্দরের কবরস্থান রোডে মাদক বিক্রি করে আসছেন। এ মাদক ব্যবসার সাথে তাঁর পুরো পরিবার জড়িত।
তবে অদৃশ্য কারণে প্রশাসন তাঁর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছেন। জনশ্রুতি রয়েছে রেজাউল বিভিন্ন মহলকে ম্যানেজ করে মাদক ব্যবসা করে আসছেন। এবিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আল মামুন বলেন, ‘মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান চলছে।’
11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন