১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিয়ে বাড়িতে গয়না নিয়ে সংঘর্ষে কনের দাদি নিহত, বরসহ আটক ১২

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৩:৪৮ অপরাহ্ণ, ০২ ডিসেম্বর ২০২২

বিয়ে বাড়িতে গয়না নিয়ে সংঘর্ষে কনের দাদি নিহত, বরসহ আটক ১২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: কুড়িগ্রামে বিয়ে বাড়িতে কনের গয়না নিয়ে বর ও কনেপক্ষের সংঘর্ষে তহুরন নেছা (৭০) নামের এক নারী নিহত হয়েছে। এ ঘটনায় বরসহ ১২ জনকে আটক করা হয়।

গতকাল বৃহস্পতিবার রাতে জেলার নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নের গোলের হাট গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তহুরন নেছা কনের দাদি।

পুলিশ ও স্থানীয়রা জানান, গোলের গ্রামের নূরজামাল ইসলামের মেয়ে জেসমিন আকতারের সঙ্গে ভূরুঙ্গামারী উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের ঘুণ্টিঘর এলাকার আলীফ উদ্দিনের ছেলে রাইসুল ইসলাম রিপনের সঙ্গে বিয়ে ঠিক হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় বরযাত্রী আসে কনের বাড়িতে। ভোজ শেষে কনেকে সাজাতে গিয়ে বরপক্ষের দেওয়া গয়না নিয়ে বাগবিতণ্ডা হয়।এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। তখন কনেপক্ষের বেশ কয়েকজন আহত হয়। এরমধ্যে গুরুতর আহত অবস্থায় কনের দাদি তহুরন নেছাকে হাসপাতালে নেওয়ার পথে মার যায়।

কনে জেসমিন আকতার জানান, ‘আমার দাদিকে খাটের স্ট্যান্ড দিয়ে পিটিয়েছে বরের লোকজন। আমি এর বিচার চাই। খুনিদের ফাঁসি চাই।’

কনের মা রুপালী পারভীন বলেন, ‘বরপক্ষ দুটি সোনার গয়না দেওয়ার কথা ছিল। কনে সাজানোর সময় সেগুলো না দেওয়ায় দুইপক্ষের মধ্যে ঝগড়া শুরু হয়।

পরে মারামারির ঘটনা ঘটে। এ সময় আমার শাশুড়িকে তারা মারপিট করে। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে বরসহ ১২ জনকে আটক করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন