২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বেতাগীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হাত-পা বিচ্ছিন্ন করলেন ছাত্রলীগ নেতা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৪ পূর্বাহ্ণ, ২৫ মার্চ ২০২৩

বেতাগীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হাত-পা বিচ্ছিন্ন করলেন ছাত্রলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনার বেতাগী উপজেলায় দুর্বৃত্তরা উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক টুটুল খানকে কুপিয়ে জখম করেছে। শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যার পর উপজেলার সদর ইউনিয়নের লক্ষ্মীপুর খেয়াঘাটে এই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসকরা।

আহত যুবলীগ নেতা টুটুল খানের ভাই জসিম খান বরিশালটাইমসকে জানান, টুটুল খান তার শ্বশুর বাড়ি এলাকায় গেলে বরগুনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদ থেকে সদ্য বহিস্কার হওয়া ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম ও তার সমর্থকরা অতর্কিত হামলা করে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে টুটুলের দু’পা ও হাত বিচ্ছিন্ন করে। তাকে ফেলে রেখে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তারা ঘটনাস্থলে গেলে টুটুল ঘটনার বিবৃতি দিতে গিয়ে অজ্ঞান হয়ে পরে।

জসিম আরও বলেন, তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসেছি। তার অবস্থা খুবই আশঙ্কাজনক। রাতেই টুটুলকে রাজধানীর পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হবে।

এর আগে গত ১৬ ফেব্রুয়ারি একই স্থানে উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সিকদারকে কুপিয়ে জখমের অভিযোগে থানায় মামলা হয় রফিকুল ইসলামের বিরুদ্ধে। এর দুই দিন পরেই কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে রফিকুল ইসলামকে বহিষ্কার করা হয়।

উপজেলা ছাত্রলীগের একটি সূত্রে জানা গেছে, গত ২৭ অক্টোবর বঙ্গবন্ধু পৌর অডিটোরিয়ামে হওয়া সম্মেলনে উপজেলা ও পৌর কমিটি বিলুপ্ত করে সিভি আহ্বান করে জেলা নেতৃবৃন্দ। এতে উপজেলা ছাত্রলীগ কমিটিতে রফিকুল ইসলাম সভাপতি পদপ্রার্থী ছিলেন। এছাড়াও সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানও সভাপতি পদপ্রার্থী। মেহেদী হাসানকে পূর্ণ সমর্থন দিয়ে কাজ করছিলেন যুবলীগ নেতা টুটুল।

ছাত্রলীগ নেতা মো.রফিকুল ইসলাম মুঠোফোনে জানান, কে বা কারা এ হামলা করেছেন তিনি এ বিষয়ে কিছুই জানেন না। তিনি আরও বলেন, বেশ কিছুদিন যাবৎ পারিবারিক কাজে বেতাগীর বাইরে আছেন তিনি।

বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ার হোসেন বরিশালটাইমসকে বলেন, ঘটনায় সম্পৃক্ত থাকা সকলকে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন