১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

দুই বাসের রেষারেষিতে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:৩৭ পূর্বাহ্ণ, ০২ এপ্রিল ২০২৩

দুই বাসের রেষারেষিতে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: দুই বাসের রেষারেষিতে সাভারের আশুলিয়ায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরও অন্তত পাঁচজন আহত হয়েছেন। আজ রোববার সকালে বাইপাইল আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম-পরিচয় জানা যায়নি। এদিকে এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা দুটি যাত্রীবাহী বাসে আগুন ধরিয়ে দেয়। খবর পয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে টঙ্গি-আশুলিয়া-ইপিজেড সড়কে আলী নুর পরিবহনের দুটি বাস রেষারেষি করে আব্দুল্লাপুরের দিকে যাচ্ছিল। তখন বাইপাইলের দিক থেকে আসা এক মোটরসাইকেল আরোহী ওই দুই বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যান।

এ সময় উপস্থিত উত্তেজিত জনতা বাস দুটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন জানান, দুই বাসের রেষারেষির কারণে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। একটি বাসের চালককে আটক করা হয়েছে।

নিহতের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পুড়িয়ে দেওয়া বাস দুটিকে রেকার দিয়ে সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন